Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

যুবরাজের বোমা

আমি কাউকে বলিনি আমাকে এত টাকা দিয়ে কেনো

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম ১৮ এপ্রিল ২০১৫ ০৩:২৪

টানা দু’বছর আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার হিসেবে টুর্নামেন্ট শুরু করেছেন যুবরাজ সিংহ। কিন্তু তিনি মনে করেন, এই ট্যাগলাইনটা তাঁর উপর বাড়তি চাপ তৈরি করে না।

ষোলো কোটি টাকার অবিশ্বাস্য দামে দিল্লি ডেয়ারডেভিলস তাঁকে আইপিএল আটের নিলামে কিনেছে। সেই অঙ্কটার কথা মাথায় এলে কি কোনও চাপ অনুভব করেন? উত্তরে যুবরাজের সিক্সার, ‘‘একেবারেই না। নিলামটা যখন হচ্ছিল, তখন আমি ঘুমোচ্ছিলাম। আর আমি তো কাউকে বলিনি আমাকে এই টাকাটা দিতে। আমাকে যে যত টাকা দিত, তাতেই আইপিএল খেলতাম,’’ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে বোমা ফাটিয়েছেন যুবরাজ।

তেত্রিশ বছরের অলরাউন্ডার চার বছর আগের বিশ্বকাপে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছিলেন। কিন্তু জাতীয় প্রত্যাবর্তনের মঞ্চ হিসেবে মোটেই তিনি আইপিএলকে দেখছেন না। বরং বলে দিচ্ছেন, ‘‘আমি এখন ক্রিকেটটা উপভোগ করছি। বেশি দূরের কথা ভাবছি না। আগে দিল্লিকে ভাল জায়গায় নিয়ে আসতে হবে। ১১টা ম্যাচ হারার পর শেষ ম্যাচে জয়টা আমাদের দরকার ছিল।’’ দিল্লি কোচ এবং প্রাক্তন জাতীয় কোচ গ্যারি কার্স্টেন নিয়ে যুবরাজের মন্তব্য, ‘‘ইন্ডিয়া টিমে যেমন ছিল, এখনও আমাদের সম্পর্কটা সে রকমই আছে। আমাদের বোঝাপড়াটা দুর্দান্ত। জানি না কী ভাবে গ্যারিই আমার সেরাটা বের করে আনতে পারেন।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement