Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

‘ও নিজে ক’টা ক্যাচ ধরেছে’, উথাপ্পাকে ‘বাউন্সার’ শ্রীসন্থের

সংবাদ সংস্থা
মুম্বই ০৪ জুন ২০২০ ১৭:৩৫
২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপে একই ড্রেসিং রুম শেয়ার করেছেন শ্রীসন্থ ও উথাপ্পা। — ফাইল চিত্র।

২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপে একই ড্রেসিং রুম শেয়ার করেছেন শ্রীসন্থ ও উথাপ্পা। — ফাইল চিত্র।

রবিন উথাপ্পাকে জবাব দিলেন শ্রীসন্থ। দিনকয়েক আগে এক সাক্ষাৎকারে উথাপ্পা বলেছিলেন, সহজ ক্যাচ ধরতে পারতেন না শ্রীসন্থ। উথাপ্পার এ হেন বক্তব্য ভাল ভাবে নেননি দেশের প্রাক্তন পেসার। তিনি বলেছেন, ‘‘উথাপ্পা নিজে সারাজীবনে ক’টা ক্যাচ ধরেছে?’’

২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মিসবা উল হক স্কুপ করেছিলেন যোগিন্দর শর্মাকে। সেই বল শর্ট ফাইন লেগে দাঁড়ানো শ্রীসন্থের কাছে যায়। উথাপ্পার কথামতো, সহজ ক্যাচও ফেলে দিতেন শ্রীসন্থ। তাঁর ক্যাচ ফেলা নিয়ে দলের মধ্যেই নাকি আলোচনা চলত।

সাক্ষাৎকারে উথাপ্পার এমন বক্তব্য শোনার পরে, শ্রীসন্থ পাল্টা বলেছেন, ‘‘গতবার উথাপ্পা তো কেরলের হয়ে খেলেছিল। অনেক ক্যাচ ফেলার অভিযোগ ছিল ওর বিরুদ্ধে। উথাপ্পা যে এত কথা বলছে, ও নিজে সারাজীবনে কতগুলো ক্যাচ ধরেছে। আমিও খুব শীঘ্রই কেরলের হয়ে খেলবো। ওকে বলবো, দয়া করে আমার বলে ক্যাচ ফেলবে না। জুনিয়র ছেলে খেলছিল বলে তোমাকে কিছু বলেনি। আমার বলে ক্যাচ পড়লে তোমাকে দেখিয়ে দেবো।’’ ক্ষুব্ধ শ্রীসন্থ কথাগুলো বলেন উথাপ্পার উদ্দেশে।

Advertisement

আরও পড়ুন: পাকিস্তানকে ছিটকে দিতে ইচ্ছা করে ম্যাচ হারে ভারত, দাবি প্রাক্তন পাক তারকার

শ্রীসন্থ জানান, আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে তিনি ৪-৫ ক্যাচটা ছেড়েছেন। আর গোটা কেরিয়ারে ১০-১৫ টা ক্যাচ ফেলেছেন। শ্রীসন্থ বলেন, ‘‘অনুশীলনের সময়ে জন্টি রোডস পর্যন্ত ক্যাচ ফেলেছে।’’ উথাপ্পার সাক্ষাৎকার শুনে জবাব দিলেন শ্রীসন্থ। উথাপ্পা কি আবার মুখ খুলবেন?

আরও পড়ুন

Advertisement