Advertisement
১৫ জুন ২০২৪

স্মিথদের অভিনব স্লেজিং

‘স্লেজিং’কে ব্রিস্টলের দর্শকরা এক নতুন মাত্রা দিয়েছিলেন শনিবারের ম্যাচে। ওয়ার্নার, স্মিথকে বিদ্রুপ করার জন্য একটি অভিনব রাস্তা নিয়েছিলেন ব্রিস্টলের দুই দর্শক। সিরিশ কাগজের আদলের পোশাক পরে এসেছিলেন তাঁরা।

বিদ্রুপ: সিরিশ কাগজের পোশাক  পরে ইংল্যান্ডের দর্শকরা। টুইটার

বিদ্রুপ: সিরিশ কাগজের পোশাক পরে ইংল্যান্ডের দর্শকরা। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ জুন ২০১৯ ০৩:৫৫
Share: Save:

এক বছর নির্বাসনে থাকার পরে অবশেষে অস্ট্রেলিয়ার জার্সিতে শনিবার আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে প্রত্যাবর্তন ঘটেছে ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথের। যেখানে অপরাজিত ৮৯ রান করে ম্যাচের সেরা হয়েছেন ওয়ার্নার।

স্মিথ ব্যাটে বড় রান না পেলেও দুরন্ত ফিল্ডিংয়ে ম্যাচের ওপর ছাপ ফেলেছেন। কিন্তু তা বলে এই দুই ক্রিকেটারের প্রত্যাবর্তনের রাস্তায় যে শুধু ফুলই বিছানো ছিল, এটা ভাবলে ভুল হবে।

ব্রিস্টলে রীতিমতো দর্শকদের বিদ্রুপের শিকার হতে হয়েছে স্মিথ এবং ওয়ার্নারকে। তবে ওয়ার্নার আবার এই বিদ্রুপের জবাবে ভালবাসার হাত বাড়িয়ে দিয়েছেন দশর্কদের দিকে।

আরও পড়ুন: ওভালে ব্যাঘ্রগর্জনে ধরাশায়ী দক্ষিণ আফ্রিকা, কী ভাবে কক-প্লেসিদের হেলায় হারাল বাংলাদেশ

‘স্লেজিং’কে ব্রিস্টলের দর্শকরা এক নতুন মাত্রা দিয়েছিলেন শনিবারের ম্যাচে। ওয়ার্নার, স্মিথকে বিদ্রুপ করার জন্য একটি অভিনব রাস্তা নিয়েছিলেন ব্রিস্টলের দুই দর্শক। সিরিশ কাগজের আদলের পোশাক পরে এসেছিলেন তাঁরা। উদ্দেশ্য, স্মিথদের মনে করিয়ে দেওয়া সেই কলঙ্কিত বল-বিকৃতি কাণ্ডের কথা। যেখানে সিরিশ কাগজ দিয়ে বল বিকৃত করেছিলেন এই দুই ক্রিকেটার।

তবে ওয়ার্নাররা সে সব গায়ে মাখেননি। দেখা যায়, লং অফে ফিল্ডিং করার সময় কয়েকটি বাচ্চা মাঠের ধারে এসে ওয়ার্নারের সই চাইছে। বাচ্চাদের হতাশ করেননি ওয়ার্নার। দেদার সই দিতে থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE