Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কোহালি বস হলে কোচ ছাড়াই খেলুক ভারত

‘যদি কুম্বলের মতো এমন ক্রিকেটার সম্মান না পায় তা হলে বাঙ্গার বা শ্রীধরের তো ক্ষমতাই হবে না বিরাটের সঙ্গে কথা বলার। ওরা কেউই কুম্বলের মতো অভি

সংবাদ সংস্থা
২৩ জুন ২০১৭ ২১:২২
Save
Something isn't right! Please refresh.
এরাপল্লী প্রসন্ন। -ফাইল চিত্র।

এরাপল্লী প্রসন্ন। -ফাইল চিত্র।

Popup Close

কুম্বলের পদত্যাগের পর থেকেই বার বার আঙুল উঠেছে কোহালির দিকেই। কোহালি মুখ খুলেছেন বেশ কিছু সময় পরে। এ বার একে একে মুখ খুলতে শুরু করেছেন প্রাক্তন প্লেয়াররা। অজিত ওয়াদেকরের পর এ বার বিরাটকে একহাত নিলেন এরাপল্লী প্রসন্নও। তিনি তো সরাসরি বলেই দিলেন, ‘‘যদি কোহালি মনে করে ও বস, তা হলে ভারতকে কোচ ছাড়াই খেলতে দেওয়া হোক।’’ তিনি আরও বলেন, ‘‘আমার মনে হয় না ওদের ব্যাটিং আর ফিল্ডিং কোচেরও প্রয়োজন আছে।’’ উল্লেখ্য কুম্বলে ছেড়ে গেলেও দলের সঙ্গে রয়েছেন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ও ফিল্ডিং কোচ আর শ্রীধর।

আরও খবর: ‘কোহালির কাছে জানতে চাই এক বছরে মতামত বদলে গেল কেন’

এর সঙ্গে কোহালির অধিনায়কত্বের ক্ষমতা নিয়েও প্রশ্ন তুলেছেন প্রসন্ন। তিনি বলেন, ‘‘কোহালি অবশ্যই খুব ভাল প্লেয়ার কিন্তু আমি জানি না ও ভাল অধিনায়ক কি না।’’ এই মুহূর্তে কোচহীন ভারতীয় ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজ সফর যে ভাবেই কাটবে তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু শ্রীলঙ্কার সফরের আগে নতুন কোচ চলে আসবে বলেই বৃহস্পতিবার জানিয়েছিলেন রাজীব শুক্ল। কিন্তু প্রসন্ন রাগ কিছুতেই যাচ্ছে মা। বরং আরও একধাপ এগিয়ে প্রসন্ন বলেন, ‘‘যদি কুম্বলের মতো এমন ক্রিকেটার সম্মান না পায় তা হলে বাঙ্গার বা শ্রীধরের তো ক্ষমতাই হবে না বিরাটের সঙ্গে কথা বলার। ওরা কেউই কুম্বলের মতো অভিজ্ঞ নয়। একজন ফিজিক্যাল ট্রেনারকে নিলেই হয়ে যাবে। একজন অধিনায়কের যদি এরকম মনোভাব থাকে তা হলে সেই দলের কোচের প্রয়োজন নেই।’’ তিনি আগের মতো দলের ম্যানেজার রেখে দল চালানোর পরামর্শ দিচ্ছেন।

Advertisement



Tags:
Cricket Cricketer Erapalli Prasanna Anil Kumble Virat Kohliবিরাট কোহালিঅনিল কুম্বলে
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement