Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

রোহিতকে আউট করার জন্য নিজের সেরা বলটা করতে হয়েছে: লায়ন

সংবাদ সংস্থা
ব্রিসবেন ১৬ জানুয়ারি ২০২১ ১৭:০৩
মোট ছ’বার রোহিতকে আউট করলেন লায়ন। ছবি টুইটার

মোট ছ’বার রোহিতকে আউট করলেন লায়ন। ছবি টুইটার

নিজের সেরা বলেই আউট করতে পেরেছেন রোহিত শর্মাকে। দাবি করলেন নেথান লায়ন। শনিবার প্রথম ইনিংসে ভারতের সহ-অধিনায়ককে ফিরিয়ে দিতে পেরে অনেকটাই তৃপ্ত তিনি।

এই নিয়ে মোট ছ’বার রোহিতকে ফেরালেন লায়ন। এতবার কোনও বোলারই আউট করতে পারেননি রোহিতকে। তাঁর আউট হওয়ার ধরন নিয়ে সুনীল গাওস্করের মতো অনেকে শট নির্বাচনকে দায়ী করলেও লায়ন বলেছেন, “রোহিত বিশ্বমানে ক্রিকেটার। ওকে আউট করা সহজ ব্যাপার নয়। নিজের সেরা বলেই আউট করতে পেরেছি রোহিতকে। ওকে আউট করার জন্য নিজের সেরা বলটাই করতে হয়েছে।”

ব্রিসবেনে নিজের শততম টেস্ট ম্যাচ খেলছেন লায়ন। এদিনের খেলা শুরুর আগে সতীর্থদের থেকে ‘গার্ড অফ অনার’ও পেয়েছেন। কিন্তু ম্যাচের পর বায়ো বাবলের বিধিনিষেধের কারণে পরিবার বা সতীর্থদের নিয়ে সেলিব্রেট করার উপায় নেই। বলেছেন, “সবাইকে নিয়ে ডিনারে গেলে ভাল হত। বাবা-মাকেও সঙ্গে চেয়েছিলাম। কিন্তু এত নিয়মের ফাঁক গলে বেরনো যাবে না।”

Advertisement

আরও খবর: ‘দায়িত্বজ্ঞানহীন’ রোহিতের আউট হওয়ার ধরনে ক্ষিপ্ত গাওস্কর

আরও খবর: সর্ষের মধ্যে ভূত! সিডনিতে নিরাপত্তারক্ষীরাই বর্ণবিদ্বেষী আক্রমণ করলেন ভারতীয় সমর্থককে

সিডনি টেস্টে লায়নের বলে ব্যপক পিটিয়েছিলেন ঋষভ পন্থ। এই টেস্টে পন্থকে সে সুযোগ দিতে চান না লায়ন। বলেছেন, “অফ স্টাম্পের বাইরে ভাঙন ধরেছে। কাল ওটা কাজে লাগাতে চাইব। ঋষভ আগের ম্যাচে আমাকে অনেক মেরেছে। এবার ওর বিরুদ্ধে বল করার জন্য মুখিয়ে রয়েছি। ওর সঙ্গে লড়াইটা খুব উপভোগ করি।”

আরও পড়ুন

Advertisement