Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

অনিশ্চয়তার মধ্যেই স্টিভ স্মিথও জানিয়ে দিলেন, ব্রিসবেনেই খেলতে চান

ভারত ইতিমধ্যেই সরকারি ভাবে অস্ট্রেলীয় বোর্ডকে চিঠি লিখে অনুরোধ করেছে নিভৃতবাসের নিয়ম শিথিল করার জন্য।

সংবাদ সংস্থা
সিডনি ০৯ জানুয়ারি ২০২১ ১৩:৫০
গাব্বার জন্যেই প্রস্তুত হবেন স্মিথরা। ছবি টুইটার

গাব্বার জন্যেই প্রস্তুত হবেন স্মিথরা। ছবি টুইটার

ব্রিসবেনে চতুর্থ টেস্ট নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। এর মাঝেই অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেনের পর এবার স্টিভ স্মিথও জানিয়ে দিলেন, চতুর্থ টেস্ট তাঁরা ব্রিসবেনেই খেলতে চান।

ভারত ইতিমধ্যেই সরকারি ভাবে অস্ট্রেলীয় বোর্ডকে চিঠি লিখে অনুরোধ করেছে নিভৃতবাসের নিয়ম শিথিল করার জন্য। অস্ট্রেলীয় বোর্ডের তরফে এখনও জবাব আসেনি। তবে স্মিথকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “যতদূর আমি জানি, এখনও কিছুই বদলায়নি। এই সিদ্ধান্ত আমরা নিতে পারি না। তাই আমরা অপেক্ষা করতে রাজি।”

আগামী ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনের গাব্বায় শুরু চতুর্থ টেস্ট। কিন্তু নতুন করে লকডাউনের ঘোষণা ক্রিকেট বোর্ডের পরিকল্পনায় অনেকটাই জল ঢেলে দিয়েছে। নিয়ম একটুও শিথিল করতে রাজি নয় কুইন্সল্যান্ড সরকার। এক হোটেলকর্মীর দেহে করোনার নতুন স্ট্রেন ধরা পড়ায় চিন্তা আরও বেড়েছে। তবু স্মিথ বলেছেন, “যেখানে আমাদের খেলতে বলা হবে সেখানেই খেলব। তবে গাব্বায় খেলা যে আমাদের সবার পছন্দের সেটা এখনই বলে দিতে পারি।”

Advertisement

আরও খবর: মাঠে ঋদ্ধি, কনুইয়ে চোট পেলেন ঋষভ পন্থ

আরও খবর: দুই ওপেনারকে হারিয়ে তৃতীয় দিনের শেষে ১৯৭ রানের লিড অস্ট্রেলিয়ার

সরকারের নিয়ম অনুযায়ী, ব্রিসবেনে খেলা হলে অনুশীলন বাদে হোটেলের ঘরেই বন্দি থাকতে হবে ক্রিকেটারদের। মেলামেশার সুযোগ পাওয়া যাবে না। এটারই তীব্র বিরোধিতা করেছে ভারত।

আরও পড়ুন

Advertisement