Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs England 2021

স্যাম কারেনের মধ্যে ধোনির ছায়া দেখতে পেলেন ইংরেজ অধিনায়ক জস বাটলার

রবিবার বিরাট কোহলীদের মুখের হাসি কার্যত কেড়েই নিয়েছিলেন স্যাম কারেন।

গত আইপিএলে ধোনির সঙ্গে খেলেছিলেন কারেন।

গত আইপিএলে ধোনির সঙ্গে খেলেছিলেন কারেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১০:৩৪
Share: Save:

রবিবার বিরাট কোহলীদের মুখের হাসি কার্যত কেড়েই নিয়েছিলেন স্যাম কারেন। আট নম্বরে নেমে অপরাজিত ৯৫ রানের ইনিংস খেলেন। এক সময় ভারতের হাত থেকে ম্যাচ এবং সিরিজ যাওয়ার উপক্রম হয়েছিল। কারেনের মধ্যে ‘দুরন্ত ফিনিশার’কে দেখতে পেয়েছেন ইংরেজ অধিনায়ক জস বাটলার। জানিয়েছেন, চেন্নাই সুপার কিংস দলে থাকা কারেন নিশ্চয়ই আসন্ন আইপিএলে রবিবারের ইনিংস নিয়ে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে কথা বলবেন।

ম্যাচের পর বাটলার বলেন, “মনে হয় আজকের ইনিংসটা নিয়ে ধোনির সঙ্গে কথা বলবে স্যাম। আমি ওর মধ্যে ধোনির ছায়া দেখতে পেয়েছি। আমি নিশ্চিত যে ধোনি নিজেও এ ভাবেই রান তাড়া করতে চাইত। স্যামের উন্নতির জন্যে ধোনি আদর্শ। আশা করা যায় আইপিএলে ওদের দু’জনের মধ্যে অনেক কথা হবে।”

শুধু কারেন নয়, মইন আলিও খেলবেন চেন্নাইয়ে। সেটা ভেবে আরও খুশি বাটলার। বলেছেন, “আমরা সবাই জানি মহেন্দ্র সিংহ ধোনি কত বড় মাপের ক্রিকেটার। এমএসের মতো ক্রিকেটারের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার অভিজ্ঞতা ওরা নিশ্চয়ই উপভোগ করবে। ওদের নিয়ে আমি নিজেই উত্তেজিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE