Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

‘জানতাম কর্নাটক থেকে ও-ই সুযোগ পাবে’, কার সম্পর্কে একথা বললেন রাহুল?

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে চার উইকেট নিয়েছেন। রাজ্য দলের সতীর্থের এমন খেলা দেখে উচ্ছ্বসিত কে এল রাহুলও।

প্রসিদ্ধের উন্নতি দেখে খুশি রাহুল (ডানদিকে)।

প্রসিদ্ধের উন্নতি দেখে খুশি রাহুল (ডানদিকে)। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১৯:৫৫
Share: Save:

আবির্ভাবেই ভাল বল করে চমকে দিয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণ। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে চার উইকেট নিয়েছেন। রাজ্য দলের সতীর্থের এমন খেলা দেখে উচ্ছ্বসিত কে এল রাহুলও। জানালেন, কর্নাটক থেকে জাতীয় দলে সুযোগ পাওয়া পরবর্তী ক্রিকেটার যে প্রসিদ্ধই হতে চলেছেন, সেটা তিনি আগেই জানতেন।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে রাহুল বলেছেন, “ওকে দেখে আমি অবাক নই। বরাবরই আমার ধারণা ছিল যে কর্নাটক থেকে এর পরে ও-ই সুযোগ পেতে চলেছে। আমরা একই সময়ের নই। কিন্তু ওকে জুনিয়র ক্রিকেটে খেলতে দেখেছি। নেটে বোলিং করার সময় ও আপনার চোখে পড়বেই।”

রাহুল জানিয়েছেন, গতিই প্রসিদ্ধের সব থেকে বড় অস্ত্র। তাঁর কথায়, “ও লম্বা। তাই জোরে বল করতে পারে এবং উইকেট থেকে বাউন্স আদায় করতে পারে। মুস্তাক আলি এবং বিজয় হজারেতে গত দুটো মরসুম ওর সঙ্গে খেলেছি। তখনই বুঝেছি ও খুব সাহসী। খেলাটা ও অনেক ভাল বুঝতে পারে। অনেক সময় দক্ষতার থেকেও খেলার পরিস্থিতি বোঝার কাজটা গুরুত্বপূর্ণ হয়ে যায়। সে দিক থেকে ও সেরা। সব সময় শিখতে চায়।”

রাহুলের ধারণা, এ ভাবে চললে ভারতীয় দলে জায়গা পাকা করে ফেলতে পারবেন প্রসিদ্ধ। বলেছেন, “গত ম্যাচেই ব্যাটসম্যানদের সঙ্গে দু’একবার তর্কে জড়াতে দেখেছিলাম ওকে। আসলে ও এরকমই। সব সময় প্রতিযোগিতা ভালবাসে। রাজ্য দলে যা করত এখানে সেটাই করছে। এটা দেখেই আমি খুশি। নতুন জায়গায় এসে ঘাবড়ে যায়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Prasidh Krishna India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE