×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

পাকিস্তান সংবাদমাধ্যমের দাবি, শুরু হতে পারে ভারত-পাক ক্রিকেট সিরিজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ মার্চ ২০২১ ১৮:৩৯
ভারত পাকিস্তান টি২০ সিরিজ  অনুস্তষ্ঠিত পারে

ভারত পাকিস্তান টি২০ সিরিজ অনুস্তষ্ঠিত পারে
ফাইল চিত্র

ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ শুরু হওয়ার সম্ভাবনা নাকি রয়েছে। পাকিস্তানের দুটি সংবাদমাধ্যম এরকমই দাবি করেছে। ‘ডেইলি জং’-এ প্রকাশিত খবর অনুযায়ী এবছরেই ৬ দিনের সংক্ষিপ্ত সময়ে ভারত-পাকিস্তান ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ হতে পারে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক সদস্য জানান, এই বছরই দু’দেশের একটি সিরিজ খেলার সম্ভাবনা রয়েছে। পিসিবি চেয়ারম্যান এহসান মানি অবশ্য এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাতে চাননি। এটাও শোনা যাচ্ছে যে, আইসিসি-র আসন্ন বৈঠকে ভারত-পাক সিরিজ নিয়ে আলোচনা হবে এবং সেখানেই সংক্ষিপ্ত এই সিরিজে সিলমোহর পড়তে পারে। ২০১২-১৩ মরশুম থেকে রাজনৈতিক কারণে বন্ধ রয়েছে ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক ক্রিকেট সিরিজ।

ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান কেভিন পিটারসেনও মনে করছেন ভারত-পাকিস্তান সিরিজ হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি টুইট এই ব্যাপারে ভরসা যোগাচ্ছে পিটারসেনকে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন ভারতের প্রধানমন্ত্রী। মোদীর সেই টুইটে জবাব দিয়ে পিটারসেন লেখেন, ‘মোদির করা এই টুইট ইমরানের মুখে হাসি ফুটিয়েছে। এর ফলে ভবিষ্যতে ভারত-পাকিস্তানকে খেলতে দেখার স্বপ্ন সত্যি হয়ে যেতে পারে।’’

Advertisement
Advertisement