Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

কার কথায় তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন, জানালেন সূর্যকুমার যাদব

আবির্ভাবেই চমকে দিয়েছেন সূর্যকুমার যাদব। প্রথম ম্যাচে অর্ধশতরান করেছেন।

সাফল্যে খুশি সূর্যকুমার।

সাফল্যে খুশি সূর্যকুমার। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৫:২৮
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে প্রথম বার জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন তিনি। আবির্ভাবেই চমকে দিয়েছেন সূর্যকুমার যাদব। প্রথম ম্যাচে অর্ধশতরান করেছেন। শেষ দুটি ম্যাচেও উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন। অধিনায়ক বিরাট কোহলী তাঁর উপর এতটাই ভরসা করেছেন যে, নিজের পছন্দের তিন নম্বর জায়গাটাও ছেড়ে দিয়েছেন।

সে কারণে কোহলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সূর্য। বলেছেন, “দারুণ অনুভূতি হচ্ছিল তিনে নামতে পেরে। অনুশীলনে পরিকল্পনা আলাদা ছিল। কিন্তু চতুর্থ ম্যাচে বিরাট ভাই নিজেই এসে আমাকে বলল তিন নম্বরে ব্যাট করতে যেতে। টিম ম্যানেজমেন্টকেও পাশে পেয়েছি।”

সাফল্যের পিছনে আলাদা করে কোনও রহস্য দেখছেন না সূর্য। বলেছেন, “আমার সাফল্যের কোনও রহস্য নেই। নেটে বা অনুশীলনে ম্যাচে আমরা ভয়ডরহীন ক্রিকেট খেলার চেষ্টা করি। আসল ম্যাচে নেমেও মনোভাবটা একই থাকে।”

তাঁর সংযোজন, “রোহিত শর্মা বা ঈশান কিষাণ নেটে যে রকম ব্যাটিং করে মাঠেও সে ভাবেই খেলে। আমিও একই জিনিস অনুসরণ করি। নেটে যা করি এখানেও তা করি। আলাদা কোনওকিছু করা চেষ্টা করি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Surya Kumar Yadav India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE