Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

ঝুঁকিতে নারাজ বোর্ড, চেন্নাইয়ে দুটি টেস্টেই দর্শকদের প্রবেশ নিষিদ্ধ

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সচিব আর ভি রামস্বামীর কথা অনুযায়ী, বর্তমান কোভিড-১৯ পরিস্থিতির কথা মাথায় রেখেই ঝুঁকি নেওয়া হচ্ছে না।

চেন্নাইয়ে দর্শকদের সামনে খেলতে পারবেন না কোহালিরা। ফাইল ছবি

চেন্নাইয়ে দর্শকদের সামনে খেলতে পারবেন না কোহালিরা। ফাইল ছবি

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২২:৪২
Share: Save:

দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না। চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচ হবে রুদ্ধদ্বারেই। শুক্রবার রাজ্য ক্রিকেট সংস্থার তরফেই এমন জানানো হয়েছে।

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সচিব আর ভি রামস্বামীর কথা অনুযায়ী, বর্তমান কোভিড-১৯ পরিস্থিতির কথা মাথায় রেখেই ঝুঁকি নেওয়া হচ্ছে না। গত ২০ জানুয়ারি সংস্থার সমস্ত সদস্যদের কাছে একটি বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে। সেখানে স্পষ্ট বলা হয়েছে, বোর্ডের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “এই মুহূর্তে কোভিড অতিমারির কথা মাথায় রেখে বোর্ড আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজে খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না। ফলে ৫ এবং ১৭ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় দুটি টেস্ট রুদ্ধদ্বারে খেলা হবে।” অর্থাৎ দর্শক তো বটেই, কোনও অতিথি বা সাব-কমিটির সদস্যরাও প্রবেশ করতে পারবেন না।

আগামী ২৭ জানুয়ারির মধ্যে দুই দলেরই চেন্নাই পৌঁছনোর কথা। পরীক্ষার পর জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Virat Kohli England England Test series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE