Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lakshya Sen

Lakshya Sen: টমাস কাপ ব্যাডমিন্টনে জার্মানিকে উড়িয়ে দিলেন লক্ষ্য, শ্রীকান্তরা

টমাস কাপে শুরুটা দুর্দান্ত হল ভারতের। প্রথমে ম্যাচেই জার্মানিকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিল ভারত। প্রত্যেক ভারতীয় খেলোয়াড়ই নিজেদের ম্যাচ জিতেছেন।

জিতলেন লক্ষ্য।

জিতলেন লক্ষ্য। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৬:৪২
Share: Save:

টমাস কাপে শুরুটা দুর্দান্ত হল ভারতের। প্রথমে ম্যাচেই জার্মানিকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিল ভারত। প্রত্যেক ভারতীয় খেলোয়াড়ই নিজেদের ম্যাচ জিতেছেন। প্রথম খেলা ছিল লক্ষ্য সেনের। শুরুতে তিনি কিছুটা সমস্যায় পড়লেও দ্রুত ছন্দ ফিরে পান। বিশ্বের নয় নম্বর খেলোয়াড় ২১-১৬, ২১-১৩ গেমে উড়িয়ে দেন ম্যাক্স ওয়েসকিরশেনকে।

দ্বিতীয় ম্যাচে ডাবলসে নেমেছিলেন চিরাগ শেট্টি এবং সাত্বিকসাইরাজ রানকিরেড্ডি। জার্মানির রালফি জানসেন এবং মার্ভিন সেইডেলকে তাঁরা হারান ২১-১৫, ১০-২১, ২১-১৩ গেমে। বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপোজয়ী কিদম্বি শ্রীকান্ত নেমেছিলেন তৃতীয় ম্যাচে। কাই শায়েফারের বিরুদ্ধে প্রথম গেমে ১৮-২১ হেরে গেলেও, পরের দু’টি গেমে ২১-৯, ২১-১১ গেমে জিতে ভারতকে টাই জিতিয়ে দেন।

পরের দু’টি ম্যাচ নিয়মরক্ষার হয়ে যায়। চতুর্থ ম্যাচে এম আর অর্জুন এবং ধ্রুব কপিলা জুটি ২৫-২৩, ২১-১৫ গেমে হারান বিয়ার্নে গেইস এবং জান কলিন জুটিকে। শেষ ম্যাচে এইচএস প্রণয় ২১-৯, ২১-৯ হারিয়ে দেন মাথিয়াস কিকলিৎজকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lakshya Sen kidambi srikanth badminton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE