Advertisement
০৫ মার্চ ২০২৪
Sports News

২০১৮তে ইংল্যান্ডে সিরিজ খেলবে ভারত

জুলাইয়ে তিনটি টি২০ ম্যাচ খেলবে দুই দল। তার পর তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। ও শেষ টেস্ট সিরিজ। টেস্ট ম্যাচগুলো হবে এজবাস্টন, লর্ডস, ট্রেন্ট ব্রীজ, রোজ বোল ও ওভালে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৮:২৩
Share: Save:

২০১৮তে ইংল্যান্ডে সম্পূর্ণ সিরিজ খেলবে ভারত। ১৯৫৯-এর পর এটাই প্রথম ইংল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন বিরাট কোহালিরা। মঙ্গলবার এমনটাই ঘোষণা করেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড। জুলাইয়ে তিনটি টি২০ ম্যাচ খেলবে তিন দল। তার পর তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। ও শেষ টেস্ট সিরিজ। টেস্ট ম্যাচগুলো হবে এজবাস্টন, লর্ডস, ট্রেন্ট ব্রীজ, রোজ বোল ও ওভালে। ইংল্যান্ড বোর্ডের তরফে এ দিন চিফ এক্সিকিউটিভ অফিসার টম হ্যারিসন প্রেস রিলিজ দিয়ে জানান, ‘‘আগামী মরসুমে আমরা ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলব।’’

আরও পড়ুন

নো বল করে সেঞ্চুরি আটকালেন পোলার্ড

সুস্থ হয়ে উঠছেন শিখরের মা

সারা বিশ্বে টেস্ট ম্যাচের চাহিদা কমে গেলেও ইংল্যান্ডের ক্রিকেটপ্রেমীরা এখনও টেস্ট ক্রিকেট দেখতে মাঠে আসেন। ইংল্যান্ডের সামার সিজন শুরু হবে পাকিস্তানের বিরুদ্ধে জুটো টেস্ট দিয়ে। এর পর স্কটল্যান্ডের বিরুদ্ধে একটি ওয়ান ডেও খেলবে। এর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচটি ওয়ান ডে ও একটি টি২০ ম্যাচও খেলবে ইংল্যান্ড।

ইংল্যান্ড-ভারত সিরিজ

টি২০

ওয়ান ডে

টেস্ট ম্যাচ

৩ জুলাই, ওল্ড ট্র্যাফোর্ড

৬ জুলাই, সোফিয়া গার্ডেন

৮ জুলাই, কাউন্টি গ্রাউন্ড

১২ জুলাই, ট্রেন্ট ব্রীজ

১৪ জুলাই, লর্ডস

১৭ জুলাই, হেডিংলে

১-৫ অগস্ট, এজবাস্টন

৯-১৩ অগস্ট, লর্ডস

১৮-২২ অগস্ট, ট্রেন্ট ব্রীজ

৩০ অগস্ট-৩ সেপ্টেম্বর, রোজ বোল

৭-১১ সেপ্টেম্বর, ওভাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE