Advertisement
০৩ মে ২০২৪
ISSF World Cup

ISSF World Cup 2022: বিশ্বকাপ শুটিংয়ে পদক নিশ্চিত মেহুলিদের

১০ মিটার এয়ার পিস্তলে ভারতের শিবা ও পালক জুটি ৫৭৪ পয়েন্টে কোয়ালিফায়ার শেষ করে ব্রোঞ্জের জন্য খেলবে।

দুরন্ত: সোনার লড়াইয়ে মেহুলিদের সামনে এ বার হাঙ্গেরি।

দুরন্ত: সোনার লড়াইয়ে মেহুলিদের সামনে এ বার হাঙ্গেরি। ছবি টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ০৮:১০
Share: Save:

বিশ্বকাপ শুটিংয়ে ভারতের দ্বিতীয় পদক নিশ্চিত করল মেহুলি ঘোষ ও শাহু তুষার মানে জুটি। চ্যাংওনে ভারতীয় জুটি ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড ইভেন্টে এ বার সোনা-রুপোর ম্যাচে খেলবে হাঙ্গেরির জুটির বিরুদ্ধে। দারুণ ছন্দে থাকা মেহুলিরা কোয়ালিফায়ার সম্পূর্ণ করেন ৬৩৪.৪ পয়েন্ট তুলে। এবং আজ, বুধবার ফাইনালে যে জুটির সঙ্গে লড়াই, সেই ইস্তভান পেনি-এজ়তার মেসজ়ারোসের (৬৩০.৩) থেকে অনেকটাই এগিয়ে তাঁরা।

এ দিকে, ১০ মিটার এয়ার পিস্তলে ভারতের শিবা ও পালক জুটি ৫৭৪ পয়েন্টে কোয়ালিফায়ার শেষ করে ব্রোঞ্জের জন্য খেলবে। শিবারা তৃতীয় হন। ব্রোঞ্জের লড়াইয়ে প্রতিপক্ষ কাজ়াখস্তান। ভারতীয় শিবিরে খারাপ খবরও অনেক। গ্রেড পর্যায়ই অতিক্রম করতে ব্যর্থ হয়েছে ১০ মিটার এয়ার পিস্তলে নবীন ও রিদম সঙ্গোয়ান জুটি। কোয়ালিফায়ার থেকে ছিটকে যান অর্জুন বাবুটা ও এলাভেনিল ভালারিভান জুটিও। শুধু তাই নয়, দিনের শুরুতে ভারতের পাঁচ পদক-প্রত্যাশী প্রথম কোয়ালিফায়ারের বাধা টপকেও খালি হাতে ফিরেছেন। পুরুষ ও মেয়েদের ১০ মিটার এয়ার পিস্তল ও পুরুষদের ট্র্যাপে। পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তলে তিন জন প্রথম আটে পৌঁছেও ব্যর্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISSF World Cup Mehuli Ghosh shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE