Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

যুবরাজকে দলে চাই ভারতের

এ বারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে বেশ কয়েকটা ভাল দল লড়াই করছে। এমন দল যারা গত কয়েক বছরে দারুণ উন্নতি করেছে। দু’টো দলের নাম আমার সবার আগে মনে আসছ

সৌরভ গঙ্গোপাধ্যায়
০১ জুন ২০১৭ ০৪:৪৭
Save
Something isn't right! Please refresh.
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

Popup Close

আজ, বুধবার থেকে একটা দুর্দান্ত টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। এই টুর্নামেন্টটায় ফিরতে পেরে আমার দারুণ ভাল লাগছে। যদিও এ বার আমার ভূমিকাটা হতে যাচ্ছে ধারাভাষ্যকারের। তবে যে ভূমিকায় থাকি না কেন, একটা দারুণ উত্তেজক টুর্নামেন্ট দেখার অপেক্ষায় আছি।

এ বারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে বেশ কয়েকটা ভাল দল লড়াই করছে। এমন দল যারা গত কয়েক বছরে দারুণ উন্নতি করেছে। দু’টো দলের নাম আমার সবার আগে মনে আসছে। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। শেষ বার চ্যাম্পিয়ন্স ট্রফিতে যা দেখেছি, তার চেয়ে এই দু’টো দল এখন অনেক ভাল জায়গায়।

ট্রফির অন্যতম দাবিদার ভারতকে দু’টো প্র্যাকটিস ম্যাচেই দুর্দান্ত লেগেছে। বিশেষ করে ভারতের বোলিং। পাঁচ জন বোলারই খুব ভাল ফর্মে আছে বলে মনে হল। ঘরের মাঠে একটা লম্বা মরসুম খেলে উঠলেও ওদের কাউকে দেখে মনে হয়নি বিন্দুমাত্র ক্লান্ত। আসলে ইংল্যান্ডের আবহাওয়াটাই এমন যে ক্লান্তি দূর করে দেয়।

Advertisement

ভারতীয় ব্যাটসম্যানরা কেমন খেলে, তার ওপর নির্ভর করবে টুর্নামেন্টে ওদের সাফল্য। বিরাট কোহালিকে দেখে মনে হল বেশ ভাল টাচে আছে। স্বাভাবিক ভাবেই বিরাটের ফর্মের ওপর অনেক কিছু নির্ভর করে থাকবে। ভারতীয় ব্যাটিংয়ের চার নম্বরের সমস্যাটা কিন্তু ওদের মিটিয়ে ফেলতে হবে। যুবরাজ প্রথম দিকে একটু অসুস্থ ছিল। তাই বাংলাদেশের বিরুদ্ধে ওর প্রস্তুতি ম্যাচে ব্যাট করাটা খুব জরুরি ছিল। সেটা যখন হয়নি, তখন রাস্তা একটাই। পাকিস্তান ম্যাচের আগে নেটে যতটা সম্ভব সময় কাটাতে হবে যুবরাজকে। মানছি, দীনেশ কার্তিক ভাল ফর্মে আছে, কিন্তু ভারতের যুবরাজকেই প্রথম এগারোয় দরকার। ভুললে চলবে না, যুবরাজ এক জন ম্যাচ উইনার।



Tags:
Cricket Yuvraj Singhযুবরাজ সিংহসৌরভ গঙ্গোপাধ্যায় Sourav Gangulyচ্যাম্পিয়ন্স ট্রফি Champions Trophy
Something isn't right! Please refresh.

Advertisement