Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলীর পাতে পড়েছে ডিম! তাই উত্তাল নেট মাধ্যম

কোহলীকে নিরামিষাশী হতে রাজি করিয়েছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা

কোহলীকে নিরামিষাশী হতে রাজি করিয়েছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা।

কোহলীকে নিরামিষাশী হতে রাজি করিয়েছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৩:৩০
Share: Save:

পঞ্জাবি পরিবারের ছেলে। ছোট বেলা থেকেই মাংস, ডিম তাঁর জন্য চার বেলা বরাদ্দ ছিল। স্রেফ দেশের হয়ে সেরাটা দেওয়ার স্বার্থে সেই বিরাট কোহলী কয়েক বছর আগে সব আমিষ খাবার ছেড়ে দেন। অবশ্য এই বিষয়ে তাঁকে রাজি করিয়েছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। যদিও নিরামিষাশী হলেও কোহলীর পাতে কিন্তু ডিম থাকছে। আর সেটা নিয়েই তাঁর ভক্তরা চিন্তায় পড়ে গিয়েছেন।

ভারতীয় দলের টিম হোটেলে নিভৃতবাসে থাকার সময় ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে কথা বলেন ‘কিং কোহলী’। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছিল ‘আস্ক মি এনিথিং।’ সেখানে এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, ‘আচ্ছা আপনি এখন কোন ধরনের খাওয়া দাওয়া করছেন?’ জবাবে বিরাট বলেন, ‘প্রচুর মাত্রায় শাক সবজি, কয়েকটা ডিম, দুই কাপ কফি, কুইনোয়া, অনেকটা পালং শাক ও ধোসা। আমার ধোসা খেতে খুব ভাল লাগে। তবে সব খাবার পরিমাণ মতো খাই।’ আর বিরাটের এই জবাবের পর থেকেই নেট মাধ্যম তোলপাড়। সবার একই প্রশ্ন। শাকাহারি কোহলীর পাতে ডিম এল কীভাবে!

তবে আমিশ থেকে তাঁর নিরামিষাশী হওয়ার আরও একটা কারণ আছে। সেই বিষয়ে কোহলী বলেন, ‘২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরিয়ানে টেস্ট খেলার সময় হঠাৎ মেরুদণ্ডে ব্যথা শুরু হয়। ফলে ব্যাট করতে সমস্যা হচ্ছিল। এর মধ্যে শুরু হল পেটের গোলমাল। সঙ্গে বাড়ল ইউরিক অ্যাসিড। এর পর থেকে ডাক্তারের সঙ্গে কথা বলে মাংস খাওয়া ছেড়ে দিলাম। এতে দারুণ উপকার হয়েছে। এখন একেবারে সুস্থ আছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli anushka sharma Food Habit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE