Advertisement
০১ মার্চ ২০২৪
Sports News

আট বছর পর ভারত-শ্রীলঙ্কা সম্পূর্ণ সিরিজ

২০০৯এ শেষ সম্পূর্ণ সিরিজ খেলেছিল দুই দেশ। সে বারও তিনটি টেস্ট, পাঁচটি ওডিআই ও দু’টি টি২০ খেলেছিল ভারত-শ্রীলঙ্কা সে বার টেস্ট ও ওডিআই সিরিজ জিতে নিয়েছিল ভারত। টি২০ সিরিজ ১-১ ড্র হয়েছিল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৭ ১৭:৪৬
Share: Save:

২৬ জুলাই থেকে শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে ভারত। তাও আবার আট বছর পর। এই সিরিজের মধ্যে দুই দেশ খেলবে তিনটি টেস্ট, পাঁচটি ওয়ান ডে ও একটি টি২০। শুক্রবারই এই সিরিজের কথা ঘোষণা করা হল।

প্রথম টেস্ট শুরু হবে ২৬ জুলাই থেকে গলের আন্তর্জাতিক স্টেডিয়ামে। পরে দুটো টেস্ট হবে কলম্বো ও ক্যান্ডিতে অগস্টে। শ্রীলঙ্কা বোর্ডের তরফে জানানো হয়েছে, প্রথম একদিনের ম্যাচ ডাম্বুলায়। ২০ অগস্ট প্রথম ম্যাচের পর এ মাসেই আরও দুটো ওয়ান ডে খেলবে ক্যান্ডি ও কলম্বোতে। একমাত্র টি২০ ম্যাচটি হবে ৬ সেপ্টেম্বর কলম্বোতে।

আরও খবর: সেঞ্চুরি করে সচিনকে ছাপিয়ে গেলেন বিরাট

২০০৯এ শেষ সম্পূর্ণ সিরিজ খেলেছিল দুই দেশ। সে বারও তিনটি টেস্ট, পাঁচটি ওডিআই ও দু’টি টি২০ খেলেছিল ভারত-শ্রীলঙ্কা সে বার টেস্ট ও ওডিআই সিরিজ জিতে নিয়েছিল ভারত। টি২০ সিরিজ ১-১ ড্র হয়েছিল। ভারত শেষ শ্রীলঙ্কা গিয়েছিল ২০১৫তে। তখন ২-১এ টেস্ট সিরিজ জিতেছিল ভারত। শেষ ওয়ান ডে সিরিজ জিতেছিল ৪-১এ ২০১২তে। একই বছর ভারত টি২০ সিরিজও জিতেছিল।

টেস্ট সিরিজ ওয়ান ডে সিরিজ টি২০

২৬ জুলাই—গল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE