Advertisement
০৫ মে ২০২৪
Rohit Sharma

সব বাধা পেরিয়ে নির্ভয়ে খেলেছি: রোহিত

প্রথম টেস্টের পর বিরাট কোহালি যখন দেশে ফিরে এলেন, সকলে চেয়েছিলেন রোহিত যাতে দ্বিতীয় টেস্ট খেলতে পারেন।

সাইনি, শুভমনের সঙ্গে রোহিত।

সাইনি, শুভমনের সঙ্গে রোহিত। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১০:২৩
Share: Save:

মঙ্গলবার গাব্বার মাঠের জয় বেশ কিছু দিন আচ্ছন্ন করে রাখবে রোহিত শর্মাদের। চোটে জর্জরিত ভারতীয় দল যে গাব্বায় জিততে পারে, সেটা টেস্টের পঞ্চম দিন সকালেও অনেকে ভাবেননি। ভারতীয় দল তবু ড্রয়ের জন্য নয়, ম্যাচ জেতার জন্যই খেলল। এই নির্ভয়ে খেলাটাই উপভোগ করেছেন দলের ওপেনার রোহিত।

চোটের কারণে প্রথম দুটো টেস্টে খেলতে পারেননি ‘হিট ম্যান’। তৃতীয় ম্যাচ থেকে নেমে এই সিরিজে তাঁর সংগ্রহ ১২৯ রান। পৃথ্বী শ, ময়াঙ্ক আগরওয়ালরা যখন ওপেন করতে নেমে দলকে ভরসা দিতে পারছিলেন না, শুভমন গিলকে সঙ্গে নিয়ে তিনি দলের ভীতটা গড়ে দিয়েছিলেন শুরুতেই। রোহিত টুইট করে লেখেন, ‘অপূর্ব অনুভূতি এই অবিস্মরণীয় দলের জন্য। সব রকম বাধা আমরা অতিক্রম করেছি। সবাই নির্ভয়ে খেলেছে। কোনওদিন ভোলা যাবে না এই ম্যাচ।’

প্রথম টেস্টের পর বিরাট কোহালি যখন দেশে ফিরে এলেন, সকলে চেয়েছিলেন রোহিত যাতে দ্বিতীয় টেস্ট খেলতে পারেন। কিন্তু চোট, কোয়রান্টিন পর্ব সেটা হতে দেয়নি। অপেক্ষা করতে হয় তৃতীয় টেস্ট পর্যন্ত। নিজের দায়িত্ব পালনে ভুল করেননি রোহিত। শেষ ইনিংসে বড় রান না পেলেও অন্য ওপেনার শুভমন সেই ব্যর্থতা ঢেকে দিয়েছিলেন। গাব্বার মাঠে প্রথম জয়ের সৌরভ ছড়িয়ে দিয়েছিলেন তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

test cricket Rohit Sharma India vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE