×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৯ জুলাই ২০২১ ই-পেপার

দৌড়তে সমস্যা হচ্ছে, ওয়ার্নারকে নিয়ে তৃতীয় টেস্টেও থাকছে অনিশ্চয়তা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ ডিসেম্বর ২০২০ ০৮:০৫
ওয়ার্নার কি ফিরবেন তৃতীয় টেস্টে? ছবি টুইটার থেকে নেওয়া।

ওয়ার্নার কি ফিরবেন তৃতীয় টেস্টে? ছবি টুইটার থেকে নেওয়া।

তৃতীয় টেস্টের আগে কি পুরো ফিট হয়ে উঠবেন ডেভিড ওয়ার্নার? সংশয় রয়েছে অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গারেরই। কারণ, কুঁচকিতে চোটের পর দৌড়নোর ক্ষেত্রে সমস্যা হচ্ছে তাঁর।

অ্যাডিলেডে গোলাপি বলে দিনরাতের টেস্ট খেলতে পারেননি বাঁ-হাতি ওপেনার। খেলছেন না শনিবার শুরু হওয়া মেলবোর্নে বক্সিং ডে টেস্টেও। এখন তৃতীয় টেস্টে তাঁর খেলা নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা।

সিডনিতে ৭ জানুয়ারি থেকে ভারতের বিরুদ্ধে টেস্টে তাঁকে দেখা যাবে অস্ট্রেলিয়া দলে? ল্যাঙ্গার বলেছেন, “আমরা খুবই আশাবাদী। নেটে ও খুব ভাল ব্যাট করেছে। ভাল মুভও করছে। বরাবরের মতোই চমমনে রয়েছে। খেলার প্রতি ওর এনার্জি আর প্যাশন মারাত্মক। মাঠে নামার জন্য ও সবকিছু করছে। তবে পুরো গতিতে দৌড়তে একটু সমস্যা হচ্ছে ওর। যখন ও দৌড়নোর ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে উঠবে, নিশ্চিত ভাবেই ও তখন আমাদের দলে ফিরবে। আমরা পর্যবেক্ষণের মধ্যে রেখেছি ওকে। আর প্রার্থনা করছি ও যাতে দ্রুত ফেরে।”

Advertisement

আরও পড়ুন: বক্সিং ডে টেস্টের আগে শততম টেস্ট নিয়ে নস্ট্যালজিক সৌরভ

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে রাহানের ডেপুটি হলেন পূজারা

ওয়ার্নার সম্পর্কে ল্যাঙ্গার আরও বলেছেন, “আমরা জানি ও কত চনমনে। ওর মতো আর কেউ নেই। যে ভাবে ও রান নিতে দৌড়য়, যে ভাবে ফিল্ডিং করে। আর তার জন্য ১০০ শতাংশ ফিট হতে চাইছে ওয়ার্নার। কারণ ওর এনার্জি দলকেও চাঙ্গা করে।”

Advertisement