Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ajinkya rahane

রাহানে নাকি স্বার্থপর, বলছে নেটমাধ্যম! জেনে নিন কেন

অজিঙ্ক রাহানে নাকি স্বার্থপর। কেন?

ভারতের মাটিতে বারবার ব্য়র্থ রাহানে

ভারতের মাটিতে বারবার ব্য়র্থ রাহানে ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৭:০৫
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাই টেস্টে হারার পর নেটাগরিকরা প্রশ্ন তুললেন অজিঙ্ক রাহানেকে নিয়ে। তিনি নাকি স্বার্থপর। অধিনায়ক থাকলে তিনি ভাল ব্যাট করেন। কিন্ত, না থাকলে তাঁর ব্যাটেও রান থাকে না। বিশেষত, ঘরের মাঠে তাঁর ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠছে বারবার।

নেটাগরিকরা রীতিমতো পরিসংখ্যান দিয়ে বোঝানোর চেষ্টা করেছেন, অধিনায়ক হিসেবে কতটা মন দিয়ে খেলেন তিনি। অথচ, অধিনায়ক না থাকলে রাহানের ব্যাটিং কতটা দায়সারা। একজন তো তাঁকে প্রতারকও বলেছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেলবোর্ন টেস্টে শতরান করার পর থেকে আর সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ভারতের সহ অধিনায়ক। চেন্নাই টেস্টের দ্বিতীয় ইনিংসে ০ রানেই সাজঘরে ফিরতে হয় রাহানেকে। প্রথম ইনিংসেও মাত্র ১ রানে আউট হন তিনি।

এরপরই নেটমাধ্যমে একের পর এক আক্রমণের সামনে পড়তে হয় তাঁকে। অস্ট্রেলিয়ায় সিরিজ জয়ের পর যাঁরা বীরের সম্মান দিয়েছিলেন, তাঁরাই আজ প্রশ্ন তুলছেন রাহানেকে নিয়ে। চার ম্যাচের সিরিজে প্রথম ম্যাচে ২২৭ রানে হারতে হয়েছে ভারতকে। অধিনায়ক বিরাট কোহালি অর্ধ শতরান করলেও ম্যাচ বাঁচাতে পারেননি। ৭২ রান করে আউট হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE