Advertisement
০৭ মে ২০২৪
India vs England 2021

স্টোকস, আর্চাররা আইপিএলে প্রাক্তন সতীর্থ, কোহালিদের সব কথা কি ফাঁস করে দিয়েছেন রাহানে

আইপিএল শুরু হওয়ার পর থেকেই ভারতের সঙ্গে বাকি ক্রিকেটখেলিয়ে দেশগুলির দূরত্ব ঘুচে গিয়েছে।

আইপিএলে রাজস্থানে রাহানের সতীর্থ ছিলেন তিন ইংরেজ ক্রিকেটার

আইপিএলে রাজস্থানে রাহানের সতীর্থ ছিলেন তিন ইংরেজ ক্রিকেটার ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৫২
Share: Save:

আইপিএল শুরু হওয়ার পর থেকেই ভারতের সঙ্গে বাকি ক্রিকেটখেলিয়ে দেশগুলির দূরত্ব ঘুচে গিয়েছে। অনেকেই মনে করেন, আইপিএল খেলার সুবাদে বিদেশি ক্রিকেটাররা নিজের দেশের হয়ে খেলতে আসার সময় আলাদা সুবিধা পান। কিন্তু এই তত্ত্ব উড়িয়ে দিলেন অজিঙ্ক রাহানে। জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেটের কথা মাথায় রেখেই নিজেদের সব পরিকল্পনা বিদেশি ক্রিকেটারদের তাঁরা বলেন না।

ইংল্যান্ডের জস বাটলার, বেন স্টোকস এবং জফ্রা আর্চার রাজস্থান রয়্যালসে রাহানের সতীর্থ ছিলেন। কিন্তু রাহানের মতে, দেশের হয়ে খেলা সবার থেকে আলাদা। বলেছেন, “এমন নয় যে, আইপিএলে আমরা সব কথা বিদেশিদের বলে দিই। হ্যাঁ, আমরা একসঙ্গে ক্রিকেট খেলি ঠিকই। কিন্তু দেশের হয়ে খেলতে নামলে ব্যক্তি হিসেবে এবং দলের হয়ে কতটা তুমি দিতে পারছ তার উপরেই লক্ষ্য থাকে।”

২০১৯ পর্যন্ত রাজস্থানে থাকলেও ২০২০ মরশুমে রাহানে যোগ দিয়েছেন দিল্লি ক্যাপিটালসে। তবে আইপিএলের প্রাক্তন সতীর্থ স্টোকস এবং আর্চারের প্রশংসা করতে ভোলেননি। বলেছেন, “বেন স্টোকস এবং আর্চার খুব ভাল ক্রিকেটার। ইংল্যান্ডের হয়ে দারুণ খেলেছে। কিন্তু ব্যক্তির বদলে আমরা গোটা দলের উপরেই নজর রাখছি। ওদের দলেও অনেক ভারসাম্য রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE