Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

India vs England: চোট পেয়ে ছিটকে যাওয়া শুভমন, ওয়াশিংটনদের পরিবর্ত পাঠাবে বোর্ড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ জুলাই ২০২১ ০৮:৪৪
চোট পেয়ে ছিটকে গিয়েছচেন শুভমন এবং ওয়াশিংটন।

চোট পেয়ে ছিটকে গিয়েছচেন শুভমন এবং ওয়াশিংটন।

ইংল্যান্ড সিরিজ শুরুর আগেই তিন জন ক্রিকেটারকে হারাতে হয়েছে ভারতীয় দলকে। শুভমন গিল চোট পেয়ে ছিটকে যাওয়ার পর তাঁর পরিবর্ত পাঠাতে আগ্রহী ছিল না ভারতীয় বোর্ড। তবে এত জন চোট পেয়ে ছিটকে যাওয়ায় বোর্ড এ বার পরিবর্ত ক্রিকেটার পাঠাতে পারে বলে মনে করা হচ্ছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মঞ্চেই চোট পেয়েছিলেন শুভমন। ইংল্যান্ড সিরিজ থেকেই ছিটকে যান তরুণ ওপেনার। এর পর ডারহামে প্রস্তুতি ম্যাচ খেলার সময় চোট পান আবেশ খান এবং ওয়াশিংটন সুন্দর। দুই ক্রিকেটারকেই সিরিজ থেকে হারায় ভারত।

সূত্রের খবর, ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের লম্বা সিরিজের কথা মাথায় রেখে পরিবর্ত ক্রিকেটার পাঠাতে পারে ভারত। তবে শ্রীলঙ্কায় একদিনের সিরিজ শেষ হলেও টি২০ সিরিজ বাকি। ভারতের বহু ক্রিকেটার রয়েছেন সেখানে। বোর্ডের এক কর্তা বলেন, “শুভমন বাদ গেলেও দলে লোকেশ রাহুল এবং অভিমন্যু ঈশ্বরণ ছিল। তাই পরিবর্ত পাঠানোর কথা তখন ভাবা হয়নি। কিন্তু এখন একজন অলরাউন্ডার এবং উঠতি পেসার ছিটকে গিয়েছে। লম্বা সফরের কথা মাথায় রেখে তাই পরিবর্ত পাঠানো হবে।”

Advertisement

অনেকে মনে করছেন শ্রীলঙ্কা থেকে ভুবনেশ্বর কুমার, দেবদত্ত পাড়িকলকে পাঠানো হতে পারে ইংল্যান্ডে। প্রথম টেস্ট শুরু হতে মাত্র ১০ দিন বাকি। তাই পরিবর্ত ক্রিকেটাররা কোনও ভাবেই প্রথম টেস্টে খেলতে পারবেন না। ইংল্যান্ড পৌঁছে নিভৃতবাসে থাকতে হবে তাঁদের।

পরিবর্ত ক্রিকেটার কত জন পাঠানো হবে এবং কারা যাবেন তা ঠিক হয়ে যেতে পারে ২৪ ঘণ্টার মধ্যেই।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement