Advertisement
২৩ এপ্রিল ২০২৪
তিনি সতর্ক, তাই প্রথম টেস্ট অনায়াসে জিতেও ভারতকে এতটুকু হালকা ভাবে নিতে রাজি নন।
India vs England 2021

পন্থের পিটুনি খেয়ে ক্রিকেট ছাড়ার কথা ভেবেছিলেন ইংরেজ স্পিনার

প্রথম টেস্টে পন্থ ব্যপক মেরেছিলেন লিচের বলে।

প্রথম টেস্টে পন্থ ব্যপক মেরেছিলেন লিচের বলে। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ২২:১৫
Share: Save:

প্রথম টেস্টের প্রথম ইনিংসে জ্যাক লিচকে বেধড়ক পিটিয়েছিলেন ঋষভ পন্থ। এরপরেই ইংরেজ স্পিনার ভেবেছিলেন, এ বার হয়তো তাঁকে খেলা ছাড়তে হবে। নিজের কলামেই লিচ এ কথা লিখেছেন।

লিচের কথায়, “তৃতীয় দিন আট ওভারে ৭৭ রান খাওয়ার পর মনে হচ্ছিল, ক্রিকেট আর খেলতে পারব তো! তবে দ্বিতীয় ইনিংসে ফিরে এসে ভাল ভাবে বল করে আমি খুশি। ২২৭ রানে জেতার পর কে ভাবতে পেরেছিল, এ রকম একটা কঠিন সময় গিয়েছে আমাদের!”

লিচ সতর্ক, তাই প্রথম টেস্ট অনায়াসে জিতেও ভারতকে এতটুকু হালকা ভাবে নিতে রাজি নন তিনি। বরং তাঁর ধারণা, দ্বিতীয় টেস্টে প্রত্যাবর্তন করতে পারে ভারত। লিচ জানিয়েছেন, সব দিক থেকে তৈরি থাকতে হবে তাঁদের।

কলামে লিচ লিখেছেন, “ঘরের মাঠে ভারতের সাম্প্রতিক রেকর্ডটা দেখুন। ৩৪ ম্যাচে ২৮ জয় এবং পাঁচ ড্র। আমরা জানতাম প্রবল লড়াইয়ের মুখোমুখি হতে হবে। এ বার আমাদের শারীরিক এবং মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে, যাতে ভারত সিরিজে ফিরতে না পারে।”

লিচের সংযোজন, “ভারত বাকি সব দলের থেকে আলাদা। লড়াই করে ফিরে আসতে ওদের জুড়ি নেই। তাই আমাদের তৈরি থাকতে হবে এবং অনুশীলনে রোজ উন্নতি করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE