Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিরাট কোহালিদের স্বস্তি, দ্বিতীয় টেস্টে বাদ পড়তে পারেন জেমস অ্যান্ডারসন

ম্যাচ বাঁচানোর লড়াই থেকে ভারতকে প্রায় একাই ছিটকে দিয়েছিলেন অ্যান্ডারসন। তার পরেও সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি অনিশ্চিত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ ফেব্রুয়ারি ২০২১ ১০:০০
Save
Something isn't right! Please refresh.
অ্যান্ডারসন নাও খেলতে পারেন দ্বিতীয় টেস্ট।

অ্যান্ডারসন নাও খেলতে পারেন দ্বিতীয় টেস্ট।
ছবি: টুইটার থেকে

Popup Close

এক ওভারেই ছিটকে দিয়েছিলেন শুভমন গিল এবং অজিঙ্ক রাহানের স্টাম্প। সেই স্পেলেই নিয়েছিলেন ঋষভ পন্থের উইকেট। ম্যাচ বাঁচানোর লড়াই থেকে ভারতকে প্রায় একাই ছিটকে দিয়েছিলেন জেমস অ্যান্ডারসন। তার পরেও সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি খেলবেন, এমন নিশ্চয়তা নেই।

ইংল্যান্ড দলে পেসারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানো হয় বিশ্রাম দেওয়ার জন্য। বিশেষ করে অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে এক সঙ্গে খেলানো হয় না বহু দিন। অ্যান্ডারসন বলেন, “পর পর টেস্ট ম্যাচ রয়েছে। বিশ্রামের প্রয়োজন।” আর ৯টি উইকেট নিতে পারলেই টেস্টে সব চেয়ে বেশি উইকেট নেওয়ার তালিকায় ৩ নম্বরে উঠে আসবেন ইংরেজ পেসার। টপকে যাবেন ৬১৯ উইকেটের মালিক অনিল কুম্বলেকে। সেই সব নিয়ে যদিও এখনই ভাবতে রাজি নন ৩৮ বছরের অ্যান্ডারসন।

১৩ ফেব্রুয়ারি ভারতের বিরুদ্ধে অ্যান্ডারসন না ব্রড, কাকে বেছে নেবে ইংল্যান্ড, তা এখনই জানাতে পারেননি ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউডও। তিনি বলেন, “অ্যান্ডারসনকে দলের বাইরে রাখা কঠিন, তবে দেখা যাক কাকে বেছে নেওয়া হয়। বিশ্রামের কথাটাও ভাবতে হবে। এখনই এই নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।” ভারতের বিরুদ্ধে ইংল্যান্ড দলে গ্লাভস হাতে জস বাটলারের বদলে দেখা যেতে পারে বেন ফোকসকে।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement