Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

আর্চার না থাকলেও রুটদের বোলিং নিয়ে চিন্তা কমছে না কোহালিদের

জফ্রা আর্চারের চোট, চেন্নাইয়ে শনিবার এক সঙ্গে প্রথম একাদশে তাঁর বদলে কে?

চোটের জন্য বাদ জফ্রা আর্চার।

চোটের জন্য বাদ জফ্রা আর্চার। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ১০:৩৬
Share: Save:

ভারতীয় দলকে ২২৭ রানে হারিয়ে সিরিজের বাকি ম্যাচেও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী জো রুট। ইংরেজ অধিনায়কের মতে, যে সাফল্যের দৌড় তাঁরা শুরু করেছেন, আগামী ম্যাচেও তা চলবে। জফ্রা আর্চারের চোট, চেন্নাইয়ে শনিবার এক সঙ্গে প্রথম একাদশে দেখা যেতে পারে স্টুয়ার্ট ব্রড এবং জেমস অ্যান্ডারসনকে।

সিরিজের প্রথম ম্যাচ জিতলেও ইংল্যান্ড দলে একাধিক পরিবর্তন হতে চলেছে। পূর্ব নির্ধারিত অনুযায়ী উইকেটকিপার জস বাটলার ফিরে যাচ্ছেন বিশ্রামে। দ্বিতীয় টেস্টে উইকেটের পিছনে গ্লাভস হাতে দেখা যাবে বেন ফোকসকে। ১০০তম টেস্টে দ্বিশতরান করে ইতিহাস তৈরি করা রুট বলেন, “ভারতীয় পরিবেশে খেলার ব্যাপারে আমরা প্রতিদিন উন্নতি করছি। আমাদের পরিকল্পনা অনুযায়ী কাজও করতে পারছি। আমার মনে হয়ে এটাই সেরা সময় ম্যাচ জেতার। কোনও কারণ দেখছি না ম্যাচ হেরে যাওয়ার মতো। আরও ভাল করতে হবে আমাদের, নিজেদের আরও প্রতিযোগিতার মুখে ফেলতে হবে।”

ইংল্যান্ড দলের পরিকল্পনা ছিল জেমস অ্যান্ডারসনকে বিশ্রাম দিয়ে ব্রডকে দলে নেওয়ার। চোটের জন্য আর্চারের বদলে ব্রডকে দলে নেওয়া হবে। রুট বলেন, “ব্রড খেলবে। আমরা জানি ও কত বড় ক্রিকেটার এবং ইংল্যান্ডের জার্সিতে কী কী করেছে।” আর্চার এবং বাটলারের বদলে ইংল্যান্ড দলে আসতে চলেছেন ব্রড এবং ফোকস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE