Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

কুলদীপের ঘাড় চেপে ধরলেন সিরাজ, অবাক নেটদুনিয়া

কিছু বুঝে ওঠার আগেই ক্যামেরা ঘুরে যায় রবি শাস্ত্রীর দিকে।

সেই ঘটনার দৃশ্য।

সেই ঘটনার দৃশ্য। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৬
Share: Save:

বিরতিতে একে একে সাজঘরে ফিরছেন ভারতীয় ক্রিকেটাররা। পিঠ চাপড়ে দিচ্ছিলেন মহম্মদ সিরাজ। এমন সময় কুলদীপ যাদব সাজঘরে ঢোকার সময় আচমকা তাঁর ঘাড় চেপে ধরেন তরুণ ভারতীয় পেসার। শনিবার ভারতীয় দলের সাজঘরের সামনের এই ঘটনায় চোখ কপালে উঠেছে নেটাগরিকদের। সিরাজের এমন চকিত আক্রমণে চমকে যান কুলদীপও। এই 'আক্রমণ' নিছক বন্ধুত্ব না কি অন্য কিছু তা বুঝে ওঠার আগেই ক্যামেরা ঘুরে যায় রবি শাস্ত্রীর দিকে।

প্রশ্ন উঠছে নিছকই বন্ধুত্বের থাবা নাকি কোনও ঘটনা ঘটেছে ভারতীয় দলের সাজঘরে। নেটাগরিকদের অনেকেই লেখেন, ‘সিরাজ কী করছে কুলদীপের সঙ্গে’? কেউ আবার বেশি গুরুত্ব দিয়ে দেখতে নারাজ এই ঘটনাকে। তাঁদের মতে ওঁরা, ‘প্রিয় বন্ধু’।

সিরাজ এবং কুলদীপ, দু’জনকেই প্রথম টেস্টের দলে রাখা হয়নি। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের হয়ে সব চেয়ে বেশি উইকেট নিয়েছিলেন সিরাজ। ঘরের মাঠে ইশান্ত ফিরতে তাঁকে বাইরে বসতে হয়েছে। জায়গা হয়নি কুলদীপেরও। তাঁর বদলে দলে নেওয়া হয়েছে শাহবাজ নাদিমকে।

ভারতীয় সাজঘরের সুখি ছবিই ধরা পড়েছে বার বার। অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জয়ের পর সাজঘরে শাস্ত্রীর দলের প্রতি বার্তা নজর কেড়েছিল সকলের। সেই সাজঘরের এমন একটি ঘটনায় সমর্থকদের মনে প্রশ্ন জাগছে। ভারতীয় দলের তরফে যদিও ওই ভিডিয়ো সম্পর্কে এখনও অবধি কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav Mohammed Siraj India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE