Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

India vs England: নিজের খেলাকে আরও উচ্চতায় নিয়ে গিয়েছেন রোহিত, মনে করছেন সচিন

যে ভাবে দু'টি টেস্টেই ইংরেজ বোলারদের সামলে খেলেছেন রোহিত, তা খুশি করেছে সচিন তেন্ডুলকরকে। মাস্টার ব্লাস্টার মনে করছেন, নিজের খেলাকে আরও উচ্চতায় নিয়ে গিয়েছেন রোহিত।

রোহিতে মুগ্ধ সচিন।

রোহিতে মুগ্ধ সচিন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৬:২৩
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভালই খেলেছেন রোহিত শর্মা। কেএল রাহুলের সঙ্গে জুটি বেঁধে শতরানের পার্টনারশিপ গড়েছিলেন। ব্যক্তিগত শতরানও হয়ে যেত। কিন্তু ৮৩ রানের মাথায় জেমস অ্যান্ডারসনের বলে ফিরে যান। তবে যে ভাবে দু'টি টেস্টেই ইংরেজ বোলারদের সামলে খেলেছেন রোহিত, তা খুশি করেছে সচিন তেন্ডুলকরকে। মাস্টার ব্লাস্টার মনে করছেন, নিজের খেলাকে আরও উচ্চতায় নিয়ে গিয়েছেন রোহিত।

এক সাক্ষাৎকারে সচিন বলেছেন, “ওর খেলা যতটুকু দেখেছি, তাতে বুঝেছি ওর মানসিকতায় বদল এসেছে। খেলার গতি অনুযায়ী ও নিজের মানসিকতা বদলে ফেলেছে এবং সেই ভাবেই খেলছে।”

সচিনের সংযোজন, “মাঠে থাকলে ও নিজেই নেতৃত্ব দেওয়ার চেষ্টা করে। প্রথম ইনিংসে রাহুল ওকে সাহায্য করেছে। পুল শটে আউট হয়েছে ঠিকই, কিন্তু ওই একই শটে বল মাঠের বাইরেও পাঠিয়েছে। বল ছেড়ে দেওয়া বা ডিফেন্স করার ক্ষেত্রেও উন্নতি হয়েছে ওর। ইংল্যান্ডে শেষ কয়েকটা ইনিংস দেখে মনে হচ্ছে, ও নিজের খেলাকে আরও উচ্চতায় নিয়ে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar rohit sharma India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE