Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

সৌরভদের সিদ্ধান্তকে দায়িত্বজ্ঞানহীন বললেন রোহিতদের ফিল্ডিং প্রশিক্ষক

করোনা সংক্রমণ বেড়েছে বিসিসিআই-এর জন্য, এমনই মনে করেন প্যামেন্ট।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ০৮:৪৬
Share: Save:

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজে দর্শক ফিরেছিল ভারতের মাঠে। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে ৫০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। তৃতীয় এবং চতুর্থ টেস্টের সময় আমদাবাদেও ৫০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। এই সিদ্ধান্তকে দায়িত্বজ্ঞানহীন বলেই মনে করেন মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং প্রশিক্ষক জেমস প্যামেন্ট।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় নিউজিল্যান্ড ফিরে গিয়েছেন প্যামেন্ট। তিনি বলেন, “ইংল্যান্ড যখন ভারতে আসে কিছু ম্যাচ ফাঁকা মাঠে হয়েছিল। কিন্তু তার পর দরজা খুলে দেওয়া হয় দর্শকের জন্য। আমদাবাদে ৭০ হাজার দর্শক খেলা দেখে। আমার মনে হয় এটা দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্ত। এখন আমদাবাদে প্রচুর মানুষ করোনা আক্রান্ত।”

ইংল্যান্ডের বিরুদ্ধে আমদাবাদের পর টি২০ এবং একদিনের সিরিজ খেলা হয় পুণেতে। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা বেশি থাকায় দর্শক ঢোকার অনুমতি দেয়নি বিসিসিআই। তবে টেস্ট সিরিজে দর্শক ঢোকার অনুমতিও করোনা সংক্রমণ বাড়িয়ে দিয়েছে বলে মনে করছেন প্যামেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE