Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

নালিশ করতে গিয়ে আম্পায়ারকে অশোভন সম্বোধন, সমালোচনার মুখে কোহালি, দেখুন ভিডিয়ো

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে দলে ফিরেই হারের মুখ দেখতে হয়েছে বিরাট কোহালিকে। এ বার নতুন করে আর এক বিতর্কে জড়িয়ে পড়লেন ভারত অধিনায়ক।

ফের সমালোচনার মুখে কোহালি।

ফের সমালোচনার মুখে কোহালি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১০:৪১
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে দলে ফিরেই হারের মুখ দেখতে হয়েছে বিরাট কোহালিকে। এ বার নতুন করে আর এক বিতর্কে জড়িয়ে পড়লেন ভারত অধিনায়ক। আম্পায়ারকে অদ্ভুত ভাবে সম্বোধন করতে দেখা গিয়েছে তাঁকে। কোহালির পুরো কথাই ধরা পড়েছে স্টাম্প মাইকে।

ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস চলাকালীন এই ঘটনা ঘটে। রবিচন্দ্রন অশ্বিনের বলে রান নিচ্ছিলেন জফ্রা আর্চার। তখনই আম্পায়ার নীতিন মেননকে উদ্দেশ্য করে কোহালি বলে ওঠেন, “ওয়ে মেনন, সোজা রানও ওরা পিচের মাঝখান দিয়ে দৌড়ে নিচ্ছে। কী হচ্ছে এ সব?” হিন্দিতে কোহালির এই কথা পুরোটাই স্টাম্প মাইকে ধরা পড়েছে। নেটাগরিকরা সেই ভিডিয়ো নেটমাধ্যমে দিয়ে দেওয়ার পরেই ওঠে সমালোচনার ঝড়।

অনেকেই বলতে থাকেন, আম্পায়াররা কি কোহালির বন্ধু নাকি যে এ ভাবে ‘ওয়ে মেনন’ বলে ডাকবেন? কোহালির থেকে যিনি বয়সে এত বড়, তাকে এ ভাবে ‘তুই’ বলে সম্বোধন করা কতটা সমীচীন সেই প্রশ্নও তুলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE