Advertisement
২০ এপ্রিল ২০২৪
India vs England 2021

কাঠগড়ায় চেন্নাই টেস্টের বল, বিরক্তি প্রকাশ করলেন কোহালি, অশ্বিন

বল নির্মাতাদের তরফে বলা হয়েছে, ক্রিকেটারদের কথা শোনা হবে।

এসজি বল নিয়ে খুশি নন কোহালি, অশ্বিন।

এসজি বল নিয়ে খুশি নন কোহালি, অশ্বিন। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১২:১৯
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে হারের পরেই ফের সমালোচনার মুখে এসজি বল। বিরাট কোহালি-সহ একাধিক ক্রিকেটার এই বলের গুণমান নিয়ে প্রশ্ন তুলেছেন।

মঙ্গলবার ম্যাচের পর কোহালি বলেছেন, “পিচ পাটা এবং ধীরগতির ছিল। সেখানে বলের যে অবস্থা দাঁড়িয়েছিল সেটা দেখে আমরা খুশি হইনি। এর আগেও এ জিনিস হয়েছে। ৬০ ওভারের মধ্যে যদি বলের সেলাই পুরোপুরি উঠে যায়, সেটা একটা টেস্ট দলের পক্ষে মোটেও কাজের কথা নয়। এর জন্য আমরা প্রস্তুতও ছিলাম না।”

কোহালিই শুধু নয়, এসজি বল নিয়ে উষ্মা প্রকাশ করেছেন রবিচন্দ্রন অশ্বিনও। বলেছেন, “এ ভাবে বলের সেলাই ছিঁড়ে যেতে আগে কোনওদিন দেখিনি। এতেই বোঝা যাচ্ছে প্রথম দু’দিন পিচ কতটা শক্ত ছিল। দ্বিতীয় ইনিংসে ৩৫-৪০ ওভারের মাথায় বলের সেলাই উঠে আসছিল। গত কয়েক বছরে এ রকম এসজি বল দেখিনি।”

বল নির্মাতাদের তরফে বলা হয়েছে, ক্রিকেটারদের কথা শোনা হবে। এসজি বল সংস্থার প্রধান পরস আনন্দ বলেছেন, “চেন্নাইয়ের উইকেট শক্ত থাকলেও যাতে বলের সেলাই না ছেঁড়ে, সেটা আমরা নিশ্চিত করব। ৫০-৬০ ওভারের পরে বলের অবস্থা খারাপ হলে পিচ তার জন্য দায়ী হতে পারে। ক্রিকেটারদের কথা শুনে পরীক্ষাগারে পরীক্ষা করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE