Advertisement
০৫ মার্চ ২০২৪
India vs England 2021

ওয়াশিংটনের অপরাজিত ৯৬, প্রশংসায় লক্ষ্মণ থেকে জাফর

একই সিরিজে ২ বার শতরান হাতছাড়া হল ওয়াশিংটনের।

ফের শতরান হাতছাড়া ওয়াশিংটনের।

ফের শতরান হাতছাড়া ওয়াশিংটনের। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ১৫:০৫
Share: Save:

তিনি ক্রিজে দাঁড়িয়ে রইলেন ৯৬ রানে। উল্টো দিক থেকে একের পর এক ব্যাটসম্যান আউট হয়ে ফিরে গেল সাজঘরে। ওয়াশিংটন সুন্দরের কাছে যদিও এমন ঘটনা নতুন নয়। এই সিরিজেই চেন্নাইতে ৮৫ রানে অপরাজিত থাকার সময়ও ঘটেছিল এমনই ঘটনা।

শতরান থেকে তখন ৪ দূরে ওয়াশিংটন। প্রথম অক্ষর পটেল রান আউট হলেন। এর পর এক ওভারেই ইশান্ত শর্মা এবং মহম্মদ সিরাজকে ফিরিয়ে দেন বেন স্টোকস। শতরান না পেলেও নেটমাধ্যমে ওয়াশিংটনকে নিয়ে উচ্ছ্বাসের কমতি নেই। ওয়াসিম জাফরের টুইট ‘থ্রি ইডিয়েটস’-এর একটি ছবি পোস্ট করে লেখেন, ‘অক্ষর, ইশান্ত এবং সিরাজের এমন অবস্থা হবে ওয়াশিংটনের বাবার সঙ্গে কোনও অনুষ্ঠানে দেখা হলে। সত্যি বলছি এই অপরাজিত ৯৬ কোনও অংশে শতরানের থেকে কম নয়’।

ভিভিএস লক্ষ্মণ টুইট করে লেখেন, ‘খারাপ লাগছে ওয়াশিংটনের জন্য। তবে দলের প্রয়োজনে লাগতে পেরে ও নিশ্চয়ই খুব গর্বিত। আমি বিশ্বাস করি ও আরও সুযোগ পাবে রান করার’। দিল্লি ক্যাপিটালসের তরফেও তুলে ধরা হয় ওয়াশিংটনের দুর্ভাগ্যের কথা।

একই সিরিজে ২ বার শতরান হাতছাড়া হল ওয়াশিংটনের। সুনীল গাওস্কর বলছিলেন, “টেস্ট ক্রিকেটে শতরান খুব সহজে আসে না।” ২ বার সতীর্থদের পাশে পেলেন না বলে হাতছাড়া হল শতরান। ফের অপেক্ষায় রইলেন ওয়াশিংটন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE