Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: ম্যাঞ্চেস্টার টেস্টের ভবিষ্যৎ ঠিক করতে আইসিসি-র দ্বারস্থ হতে পারে ইংল্যান্ড

টেস্ট শুরুর আগের দিন ভারতীয় শিবিরে করোনার হানা। সাপোর্ট স্টাফ যোগেশ পারমার করোনা আক্রান্ত হয়েছিলেন।

চিঠি দিতে পারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

চিঠি দিতে পারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ০৯:৫৩
Share: Save:

ম্যাঞ্চেস্টারে ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্ট বাতিল হয়ে যাওয়ার পর নানা প্রশ্ন সেই ম্যাচ এবং সিরিজ ঘিরে। কবে খেলা হবে? আদৌ খেলা হবে কি না তা নিয়েও রয়েছে জটিলতা। ম্যাঞ্চেস্টার টেস্টের ভবিষ্যৎ জানতে তাই এ বার আইসিসি-র কাছে চিঠি দিতে পারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

টেস্ট শুরুর আগের দিন ভারতীয় শিবিরে করোনার হানা। সাপোর্ট স্টাফ যোগেশ পারমার করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর সংস্পর্শে ছিলেন বেশ কিছু ক্রিকেটার। তাঁদের করোনা পরীক্ষার ফল যদিও নেগেটিভ এসেছিল। চার ম্যাচ শেষে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ভারত। এমন অবস্থায় শেষ ম্যাচ খেলা হয়নি।

সূত্রের খবর ইসিবি-র পক্ষ থেকে ইতিমধ্যেই চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে। শেষ টেস্ট না হওয়ার ফলে বিশাল আর্থিক ক্ষতির মুখে ইংল্যান্ড বোর্ড। আইসিসি-র তরফে যদিও এখনও চিঠি পাওয়ার কথা স্বীকার করা হয়নি।

ইসিবি-র সিইও টম হ্যারিসন একটি টেস্টকে আলাদা করে ধরতে চান। এই সিরিজের সঙ্গে যুক্ত করতে রাজি নন। সেই ক্ষেত্রে ইংল্যান্ড চাইবে সিরিজ ড্র ঘোষণা করে দেওয়া হোক। কারণ ভারত শেষ টেস্ট খেলেনি। তার জন্য শেষ ম্যাচের জয়ী দল হিসেবে ইংল্যান্ডের নাম ঘোষণা হোক, চাইবে ইসিবি।

ভারতীয় দলের বেশ কিছু ক্রিকেটার ইতিমধ্যেই আইপিএল খেলতে দুবাই চলে গিয়েছেন। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল। সেই প্রতিযোগিতা থেকে বেশ কিছু ইংরেজ ক্রিকেটার নাম সরিয়ে নিয়েছেন। যে ক্রিকেটাররা যোগেশের সংস্পর্শে এসেছিলেন তাঁদের করোনা পরীক্ষার ফল দ্বিতীয়বার নেগেটিভ আসার পর তাঁরাও দুবাই চলে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 ECB ICC BCCI Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE