Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: চতুর্থ টেস্টে খেলবেন অশ্বিন? ধোঁয়াশা কাটল না এখনও

অরুণের ভয়, ইংরেজরা হয়তো অশ্বিনকে খেলার ভয়ে পিচে বদল আনতে পারে। ওভালের পিচ স্পিনারদের সাহায্য করলেও শেষ মুহূর্তে বদল আসার আশঙ্কা রয়েছে ভারতীয় শিবিরে।

বৃহস্পতিবার খেলবেন অশ্বিন?

বৃহস্পতিবার খেলবেন অশ্বিন? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ২১:১৮
Share: Save:

লন্ডনের ওভালের পিচ সাহায্য করে স্পিনারদের। তবু চতুর্থ টেস্টে রবিচন্দ্রন অশ্বিনের খেলা অনিশ্চিত। বুধবার বোলিং কোচ ভরত অরুণ জানালেন, সিদ্ধান্ত নেওয়া হবে বৃহস্পতিবার সকালে। তবে তিনি এটাও মেনে নিলেন, ইংরেজরা ভয় পান অশ্বিনকে।

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা অফ-স্পিনার গত তিনটি টেস্টেই সুযোগ পাননি। চতুর্থ টেস্টের আগে তাঁকে নিয়ে অরুণ বলেছেন, “অশ্বিন আমাদের অন্যতম সেরা বোলার। দুর্ভাগ্যবশত এখনও সে ভাবে খেলার সুযোগ পায়নি। কিন্তু সুযোগ থাকলে এবং দলের রণকৌশলের সঙ্গে খাপ খাওয়ানো গেলে অবশ্যই ওকে খেলানো হবে।”

তবে অরুণের ভয়, ইংরেজরা হয়তো অশ্বিনকে খেলার ভয়ে পিচে বদল আনতে পারে। ওভালের পিচ স্পিনারদের সাহায্য করলেও শেষ মুহূর্তে বদল আসার আশঙ্কা রয়েছে ভারতীয় শিবিরে। তাই অরুণ বলেছেন, “ওভালের ইতিহাস থেকে আমরা জানি যে এই পিচ স্পিনারদের সাহায্য করে। অশ্বিনের ক্ষমতা সম্পর্কেও ইংরেজ ব্যাটসম্যানরা ওয়াকিবহাল। কিন্তু পিচ না দেখে কোনও সিদ্ধান্তে আসতে চাইছি না আমরা। বৃহস্পতিবার সকালে পিচ এবং লন্ডনের আবহাওয়া দেখেই অশ্বিনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 Ravichandran Ashwin Oval Test
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE