Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravi Shastri

India vs England 2021: কী ভাবে কোভিড আক্রান্ত হলেন রবি শাস্ত্রী? উঠে আসছে দু’টি কারণ

ভারতীয় ক্রিকেটাররা এখনও পর্যন্ত যেখানে কোভিডমুক্ত, সেখানে হঠাৎ কোচ রবি শাস্ত্রী এবং আরও তিনজন সাপোর্ট স্টাফ কী করে করোনা আক্রান্ত হলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন।

রবি শাস্ত্রী

রবি শাস্ত্রী ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৮
Share: Save:

ভারতীয় ক্রিকেটাররা এখনও পর্যন্ত যেখানে কোভিডমুক্ত, সেখানে হঠাৎ কোচ রবি শাস্ত্রী এবং আরও তিনজন সাপোর্ট স্টাফ কী করে করোনা আক্রান্ত হলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। যা জানা যাচ্ছে, বই প্রকাশ অনুষ্ঠান থেকেই সংক্রমিত হয়েছেন শাস্ত্রীরা। কেউ মনে করছেন স্টেডিয়ামের লিফট থেকেও শাস্ত্রীর শরীরে ঢুকতে পারে সংক্রমণ।

ভারতীয় দল যে হোটেলে রয়েছে, সেখানেই কিছু দিন আগে শাস্ত্রীর নিজের বই প্রকাশ অনুষ্ঠান ছিল। সেখানে বাইরের অতিথিরাও হাজির ছিলেন। মনে করা হচ্ছে, সেই অনুষ্ঠান থেকেই কোনও ভাবে সংক্রমিত হয়ে থাকতে পারেন ভারতীয় দলের হে়ড কোচ। শাস্ত্রীর সঙ্গে ভারতীয় দলের আরও যাঁরা কোভিডে আক্রান্ত হয়েছেন, সেই বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিয়ো নিতিন পটেলও ওই অনুষ্ঠানে ছিলেন।

কেউ কেউ মনে করছেন, যেখানে ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট হল, সেই কেনিংটন ওভালের লিফট থেকে সংক্রমিত হতে পারেন শাস্ত্রী। ক্রিকেটার এবং ভিআইপি অতিথিরাও ওই লিফট ব্যবহার করেন। দিনে অন্তত পাঁচ হাজার মানুষ ওঠেন ওই লিফটে।

আরও পড়ুন:

গত শনিবার লন্ডনের সময় রাত আটটা নাগাদ অসুস্থ বোধ করেন শাস্ত্রী। রবিবার তাঁর ফ্লো টেস্ট হয়। সেই পরীক্ষার ফল পজিটিভ আসে। সোমবার আরটি-পিসিআর পরীক্ষা করা হয়। তার ফলও পজিটিভ আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE