Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: রবি শাস্ত্রীর কোভিড নিশ্চিত, আরটি-পিসিআর পরীক্ষার ফলও পজিটিভ

সোমবার আরটি-পিসিআর পরীক্ষাতেও দেখা গেল রবি শাস্ত্রী করোনা পজিটিভ। তাঁর সঙ্গে ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধরের আরটি-পিসিআর পরীক্ষার ফলও পজিটিভ এসেছে।

শাস্ত্রীর কোভিড নিশ্চিত।

শাস্ত্রীর কোভিড নিশ্চিত। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৭:১৩
Share: Save:

র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট বা ফ্লো টেস্টে রবিবার পজিটিভ হয়েছিল। সোমবার আরটি-পিসিআর পরীক্ষাতেও দেখা গেল রবি শাস্ত্রী করোনা পজিটিভ। তাঁর সঙ্গে ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধরের আরটি-পিসিআর পরীক্ষার ফলও পজিটিভ এসেছে।

এই তিনজনই লন্ডনে নিভৃতবাসে থাকবেন। দলের বাকিরা ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্টের জন্য ম্যাঞ্চেস্টার চলে যাবেন। ম্যাঞ্চেস্টারে সিরিজের শেষ টেস্ট শুরু ১০ সেপ্টেম্বর থেকে।

রবিবার ফ্লো টেস্টে করোনা রিপোর্ট পজিটিভ আসে শাস্ত্রী, অরুণ, শ্রীধর এবং ফিজিয়ো নিতিন পটেলের। বোর্ড সচিব জয় শাহ এক বিবৃতিতে জানিয়েছিলেন, ‘‘ভারতীয় দলের চিকিৎসকরা কোচ রবি শাস্ত্রীকে নিভৃতবাসে পাঠিয়েছেন। সেই সঙ্গে নিভৃতবাসে পাঠানো হয়েছে বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিয়োথেরাপিস্ট নিতিন পটেলকে। শনিবার ফ্লো টেস্টে শাস্ত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। আরটি পিসিআর পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করা হচ্ছে।’’

সেই পরীক্ষার ফল সোমবার পজিটিভ এসেছে। তবে নিতিনের ব্যাপারে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 Ravi Shastri COVID19 RT-PCR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE