Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: সহবাগের কাছে শামি-বুমরা ইডেনের দ্রাবিড়-লক্ষ্মণ

সাজঘরে ফিরছেন অপরাজিত দুই ব্যাটসম্যান শামি এবং বুমরা। রাজকীয় অভ্যর্থনা জানালেন কোহলীরা।

শামির অর্ধ শতরান।

শামির অর্ধ শতরান। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ০০:০৯
Share: Save:

সকলে তাকিয়ে ছিলেন ঋষভ পন্থের দিকে। কিন্তু লর্ডসের পঞ্চম দিন ব্যাট হাতে ভারতকে লড়াই করার মতো রানে পৌঁছে দিলেন মহম্মদ শামি এবং যশপ্রীত বুমরা। বল হাতে শেষ দিন ইংল্যান্ড দলের ১০ উইকেট নেওয়ার জন্য যাঁদের দিকে তাকিয়ে থাকার কথা, সেই দুই ভারতীয় পেসার ব্যাট হাতে আগে জমি তৈরি করলেন। সেই জমিতে ফসল ফলালেন তাঁরা এবং সঙ্গে অবশ্যই মহম্মদ সিরাজ।

বিরাট কোহলী দ্বিতীয় ইনিংস শেষের ডাক দিলেন যখন ভারতের স্কোর ২৯৮/৮। সাজঘরে ফিরছেন অপরাজিত দুই ব্যাটসম্যান শামি এবং বুমরা। রাজকীয় অভ্যর্থনা জানালেন কোহলীরা। দাঁড়িয়ে হাততালি দিল গোটা দল। সেই ভিডিয়ো পোস্ট করল বিসিসিআই। শামি, বুমরার ইনিংসকে বীরেন্দ্র সহবাগ তুলনা করলেন ইডেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রাহুল দ্রাবিড় এবং ভিভিএস লক্ষ্মণের সেই ঐতিহাসিক ইনিংসের সঙ্গে।

ধারাভাষ্যকার দীনেশ কার্তিকের মতে ব্যাটসম্যান শামি, বুমরা আসলে ইংল্যান্ডের কাছে পাঠ্যসূচির বাইরের প্রশ্নের মতো। ভারতের দুই পেসারের ব্যাটিং দেখে প্রশংসা করেছেন স্টুয়ার্ট ব্রডও। বহু প্রাক্তন ক্রিকেটারের প্রশংসা পেয়েছেন শামি এবং বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 Mohammed Siraj Jasprit Bumrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE