Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: এখনও তো হেরে যাইনি আমরা, চাপে থাকলেও আত্মবিশ্বাসী সিরাজ

জো রুট এবং টপ অর্ডারের ব্যাটসম্যানদের দৌলতে অনেকটাই এগিয়ে রয়েছে ইংল্যান্ড। কিন্তু এই অবস্থাতেও সিরাজের গলায় প্রত্যয়।

আত্মবিশ্বাসী সিরাজ।

আত্মবিশ্বাসী সিরাজ। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১৫:৫২
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে লিডসে তৃতীয় টেস্টে অনেকটাই পিছিয়ে রয়েছে ভারত। তবে ম্যাচ এখনও হেরে যাননি তাঁরা, দাবি করলেন মহম্মদ সিরাজ। তাঁর মতে, দ্বিতীয় ইনিংসে ভাল ব্যাটিং করে এখনও ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রয়েছে ভারতের।

জো রুট এবং টপ অর্ডারের ব্যাটসম্যানদের দৌলতে অনেকটাই এগিয়ে রয়েছে ইংল্যান্ড। কিন্তু এই অবস্থাতেও সিরাজের গলায় প্রত্যয়। রুটের বিধ্বংসী ছন্দেও মনোবল অটুট তাঁর। বলেছেন, “রুটের মতো ব্যাটসম্যান যদি ছন্দে থাকে, ইংল্যান্ড রান করবেই। কেউ রান করলে তা নিয়ে আমরা বেশি চিন্তা করি না। ১০০ বা ২০০ করলেও মনে রাখতে হবে আমরা সিরিজে এগিয়ে রয়েছি।”

সিরাজের মতে, দ্বিতীয় ইনিংসে ভারত লম্বা সময় ধরে ব্যাট করলে চাপে পড়তে পারে ইংল্যান্ড। তাঁর কথায়, “মাঝে মাঝে আমাদের সকলের দিনটা খারাপ যায়। প্রথম ইনিংসে কম রানে আউট হয়ে গিয়েছি আমরা। কিন্তু তাতে আমাদের মনোযোগে ব্যাঘাত ঘটছে না। এখনও দুটো ম্যাচ বাকি এবং সিরিজে আমরা ১-০ এগিয়ে রয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 Mohammed Siraj Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE