Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

India vs England 2021: কেমন দিলাম! ওদের ট্রাম্পেট বাজিয়েই বার্মি আর্মিকে ব্যঙ্গ কোহলীর

রবীন্দ্র জাডেজার বলে বোল্ড হাসিব হামিদ। কোহলীকে দেখা যায় দুই হাত মুখের কাছে এনে ট্রাম্পেট বাজাতে।

ট্রাম্পেট বাজাচ্ছেন কোহলী।

ট্রাম্পেট বাজাচ্ছেন কোহলী। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ২০:২৭
Share: Save:

মাঠে জো রুটদের হারালেন, সেই সঙ্গে বার্মি আর্মির বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করলেন বিরাট কোহলী। এক একটা রান, উইকেট, সব কিছুতেই ভারত অধিনায়ক ঝাঁপিয়ে পড়েন বিপক্ষের উপর। হাসিব হামিদ এবং জনি বেয়ারস্টোকে ফিরিয়ে দিয়ে কোহলীর উৎসবের ভঙ্গি নিয়ে দুই ভাগ হল টুইটার। ইংল্যান্ডের ফ্যান ক্লাব বার্মি আর্মিকে আক্রমণ করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

রবীন্দ্র জাডেজার বলে বোল্ড হাসিব হামিদ। কোহলীকে দেখা যায় দুই হাত মুখের কাছে এনে ট্রাম্পেট বাজাতে। ভারত অধিনায়ক বার্মি আর্মিকেই ইঙ্গিত করলেন বলে মনে করছেন নেটাগরিকরা। এক বার নয়, কোহলীকে ফের এই ইঙ্গিত করতে দেখা যায় জনি বেয়ারস্টোকে ফিরিয়ে দেওয়ার পর।

ইংরেজ সাংবাদিক লরেন্স বুথ টুইটারে কোহলীকে ব্যঙ্গ করে লেখেন, ‘বাহ! দল এক দিকে উইকেট নিয়ে উৎসব করছে, কিন্তু কোহলী ব্যস্ত ইংরেজ সমর্থকদের ব্যঙ্গ করতে। কখনও সুযোগ ছাড়ে না ও।’ নিজের টুইটের ব্যাখ্যা করে ফের টুইট করেন বুথ। তিনি লেখেন, ‘জটিলতা দূর করতে চাই। কোহলীর অঙ্গভঙ্গি ভাল লাগেনি আমার। একজন এত বড় খেলোয়াড় ম্যাচ জিতছেন, প্রতিপক্ষকে উড়িয়ে দিচ্ছেন। কিন্তু নজর ফ্যানেদের দিকে।’

বার্মি আর্মি টুইট করে লেখে, ‘হ্যাঁ কোহলী বুঝতে পারছি তুমি আমাদের দলে যোগ দিতে চাও। তোমার ইঙ্গিত আমরা বুঝতে পেরেছি।’

তবে সবাই যে কোহলীর বিপক্ষে তেমনটা নয়। এক নেটাগরিক টুইট করে লেখেন, ‘আগের টেস্টে ভারতকে ব্যঙ্গ করা বার্মি আর্মিকে পাল্টা দিলেন অধিনায়ক কোহলী।’ আর এক নেটাগরিক লেখেন, ‘বার্মি আর্মিকে ধ্বংস করে দিলেন কোহলী।’

ইংল্যান্ডের সামনে ৩৬৮ রানের লক্ষ্য রেখেছিল ভারত। ২১০ রানে শেষ হয়ে যান জো রুটরা। ওভালে ১৫৭ রানে বিরাট জয় কোহলীদের। ইংল্যান্ডকে হারানোর সঙ্গে সঙ্গে তাদের অনুরাগীদেরও এক হাত নিলেন কোহলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE