Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: কড়া সূচির জের, বাতিল হয়ে গেল কোহলী-উইলিয়ামসন দ্বৈরথ

কোভিডের কারণে কড়া সূচি। ফলে ভারত বনাম নিউজিল্যান্ডের সীমিত ওভারের সিরিজ বাতিল হয়ে গেল এ বছর। সামনের বছর ওই তিনটি ম্যাচ হবে বলে জানানো হয়েছে।

কোহলী এবং উইলিয়ামসন।

কোহলী এবং উইলিয়ামসন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৭
Share: Save:

কোভিডের কারণে ঠাসা সূচি। ফলে ভারত বনাম নিউজিল্যান্ডের সীমিত ওভারের সিরিজ বাতিল হয়ে গেল এ বছর। সামনের বছর ওই তিনটি ম্যাচ হবে বলে জানানো হয়েছে। তবে এ বছরের নভেম্বরে ভারত সফরে আসার কথা রয়েছে নিউজিল্যান্ডের। তা নির্দিষ্ট সূচি মেনেই হবে।

ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের এই সিরিজ ২০২৩ বিশ্বকাপ সুপার লিগের অন্তর্গত। কিন্তু কোভিডের কারণে এমনিতেই দু’টি সূচির মাঝে সময় খুব কম। সে কথা ভেবেই বছর খানেকের জন্য এই সফর পিছিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় এক সংবাদপত্রে নিউজিল্যান্ড বোর্ডের মুখ্য কর্তা ডেভিড হোয়াইট বলেছেন, “দীর্ঘ দিন পরে দেশে ফিরছে ক্রিকেটাররা। বাড়িতে বিশ্রাম নেওয়ার সময় দিতে হবে ওদের।”

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই ভারত সফরে আসছে নিউজিল্যান্ড। দু’টি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলার পর তারা দেশে ফিরবে। দীর্ঘদিন পর এ বার নিউজিল্যান্ড ঘরের মাঠে বক্সিং ডে টেস্ট আয়োজন করতে পারছে না। কারণ, ভারত সফর থেকে ফিরে নিভৃতবাস কাটাতে না কাটাতে ক্রিসমাস চলে আসবে। ফলে কোনও ম্যাচ খেলার প্রস্তুতি নেওয়ার সময় থাকবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE