Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka

India vs Sri Lanka: ৫০ করেও দ্রাবিড়ের মন জিততে পারলেন না সূর্যকুমার যাদব, কেন

৩৩ বলে অর্ধ শতরান করেন সূর্যকুমার। পরের বলেই আউট হয়ে যান তিনি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে অর্ধ শতরান করে নায়ক সূর্যকুমার যাদব। কিন্তু তাঁর আউট হওয়ার ধরনে খুশি নন রাহুল দ্রাবিড়।

শ্রীলঙ্কার বিরুদ্ধে অর্ধ শতরান করে নায়ক সূর্যকুমার যাদব। কিন্তু তাঁর আউট হওয়ার ধরনে খুশি নন রাহুল দ্রাবিড়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১২:১৮
Share: Save:

ভারতের হয়ে খেলার সময় তিনি ছিলেন ‘মিস্টার পারফেক্ট’। প্রশিক্ষক হিসেবেও যে তেমনই, সেটা বোঝা গেল রবিবার। শ্রীলঙ্কার বিরুদ্ধে অর্ধ শতরান করে নায়ক সূর্যকুমার যাদব। কিন্তু তাঁর আউট হওয়ার ধরনে খুশি নন রাহুল দ্রাবিড়। ক্যামেরায় ধরা পড়ল বিরক্তি।

৩৩ বলে অর্ধ শতরান করেন সূর্যকুমার। পরের বলেই আউট হয়ে যান তিনি। ওয়ানিন্দু হসরঙ্গের বলে ক্যাচ দেন লং অফে দাঁড়িয়ে থাকা পরিবর্ত ফিল্ডার রমেশ মেন্ডিসের হাতে। সেই সময় ক্যামেরায় দ্রাবিড়কে দেখা যায় বিরক্তি প্রকাশ করতে। সূর্যকুমার ক্রিজে থাকলে ভারতের রান হয়তো আরও কিছুটা বেশি হত। কিন্তু নিজের উইকেট দিয়ে আসায় সেটা হল না।

ম্যাচ জিততে যদিও অসুবিধা হয়নি ভারতের। তবে দ্রাবিড়ের লক্ষ্য ক্রিকেটারদের উন্নতি। তাই বোধ হয় সূর্যকুমারের অর্ধ শতরানের পর এমন ভাবে আউট হওয়া মেনে নিতে পারেননি তিনি।

১৪ বলে ২০ রান করে ইনিংসের শেষে কিছুটা রানের গতি বাড়িয়ে দেন ঈশান কিশন। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ তোলে ভারত। শ্রীলঙ্কা শেষ হয়ে যায় ১২৬ রানে। প্রথম টি২০ ম্যাচে ৩৮ রানে জয় ভারতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE