Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
badminton

Badminton: ভারতকে টমাস কাপ জেতানো সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের ছবি প্রকাশ্যে

হোয়াটসঅ্যাপ গ্রুপের ছবি পোস্ট করেন ভারতীয় ডাবলস দলের সদস্য চিরাগ শেট্টি। দেখালেন, কী ভাবে নির্দিষ্ট লক্ষ্য পূরণ করার দিকে এগিয়ে গিয়েছেন।

টমাস কাপ জয়ী দল।

টমাস কাপ জয়ী দল। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:৩৯
Share: Save:

ভারতীয় ব্যাডমিন্টন দলের টমাস কাপ জয়ের পিছনে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কতটা ভূমিকা রয়েছে, সেটা আগেই জানা গিয়েছিল। এ বার সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের ছবি সামনে নিয়ে এলেন ভারতীয় ডাবলস দলের সদস্য চিরাগ শেট্টি। দেখালেন, কী ভাবে তাঁরা একটি নির্দিষ্ট লক্ষ্য পূরণ করার দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন নিজেদের।

চিরাগদের ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের নাম ছিল, ‘ইট’স কামিং হোম’। অর্থাৎ, এ বার ঘরে আসছে। নামটি দিয়েছিলেন এইচএস প্রণয়। এর পর সেই গ্রুপে একে একে লক্ষ্য সেন, বিষ্ণু গৌড়, ধ্রুপ কপিলা, এমআর অর্জুন, প্রিয়াংশু রাজাওয়াতকে যুক্ত করা হয়। চিরাগের পোস্ট করা স্ক্রিনশটে দেখা গিয়েছে, প্রণয় একটি হিন্দি সিনেমার জনপ্রিয় সংলাপ উল্লেখ করে লিখেছেন, ‘হাউ ইজ দ্য জোশ?’ সঙ্গে সঙ্গে অর্জুনের উত্তর, ‘হাই স্যর।’

চিরাগ ক্যাপশনে লিখেছেন, ‘৩০ এপ্রিল আমরা এই গ্রুপ তৈরি করেছিলাম। ১৫ মে আমরা সত্যি করে এটাকে ঘরে নিয়ে এলাম। গ্রুপের নাম ইটস কামিং হোম।’ তাঁর পোস্ট করা ছবিটি যে আসল গ্রুপেরই, তা-ও উল্লেখ করতে ভোলেননি চিরাগ। বিশ্বসেরা হওয়ার পর এখন সেই গ্রুপের নাম বদলে গিয়েছে। লেখা হয়েছে, ‘বিশ্ব চ্যাম্পিয়ন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE