Advertisement
০৫ মার্চ ২০২৪

ঝুলনদের জয় দক্ষিণ আফ্রিকাতে

টস জিতে ব্যাটিং নিয়েছিলেন মিতালি। শুরু থেকেই দাপট দেখাতে থাকেন ভারতীয় ব্যাটসম্যানরা। প্রথম উইকেট পড়ে যাওয়ার পরে স্মৃতির সঙ্গে জুটিতে ৯৯ রান যোগ করেন মিতালি (৪৫)।

বল হাতে ঝুলনের দাপট।

বল হাতে ঝুলনের দাপট।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:৩৮
Share: Save:

এক দিকে যখন ওয়ান ডে সিরিজে দাপট দেখাচ্ছে বিরাট কোহালির দল, তখন পিছিয়ে থাকলেন না ভারতের মহিলা ক্রিকেটাররাও। সোমবার কিম্বার্লিতে মিতালি রাজের দল ৮৮ রানে হারাল দক্ষিণ আফ্রিকাকে। যে জয়ের নায়ক ওপেনার স্মৃতি মানধানা এবং পেসার ঝুলন গোস্বামী। ৯৮ বলে ৮৪ রান করে যান স্মৃতি। যা ভারতকে পৌঁছে দেয় ২১৩-৭ স্কোরে। এর পরে ঝুলনের ২৪ রানে চার উইকেটের ধাক্কায় দক্ষিণ আফ্রিকার ইনিংস শেষ হয়ে যায় ১২৫ রানে।

টস জিতে ব্যাটিং নিয়েছিলেন মিতালি। শুরু থেকেই দাপট দেখাতে থাকেন ভারতীয় ব্যাটসম্যানরা। প্রথম উইকেট পড়ে যাওয়ার পরে স্মৃতির সঙ্গে জুটিতে ৯৯ রান যোগ করেন মিতালি (৪৫)। স্মৃতির ইনিংসে রয়েছে আটটা বাউন্ডারি এবং একটা ছয়। এর পরে ২১৪ রান তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে দক্ষিণ আফ্রিকা। কখনও কোনও জুটি তৈরি করতে পারেননি দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। ঝুলন ছাড়াও উইকেট পেয়েছেন শিখা পাণ্ডে (৩-২৩)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE