Advertisement
১৪ মে ২০২৪
hockey

মেয়েদের হকি শিবিরে করোনা হানা, আক্রান্ত খোদ অধিনায়ক, লেগে গেল প্রশাসকদের মধ্যে

ভারতীয় হকি দলের অধিনায়ক রানি রামপাল-সহ ৯ জন করোনায় আক্রান্ত।

করোনা আক্রান্ত রানি রামপাল।

করোনা আক্রান্ত রানি রামপাল। ছবি: হকি ইন্ডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১১:১৬
Share: Save:

ভয়ে ঠকঠক করে কাঁপছে বেঙ্গালুরুর স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই) সেন্টার। সেখানেই ভারতের মহিলা হকি দল অলিম্পিক্সের প্রস্তুতি সারছে। ভারতীয় দলের অধিনায়ক রানি রামপাল-সহ ৯ জন করোনায় আক্রান্ত। আর এই নিয়ে সাই এবং হকি ইন্ডিয়ার মধ্যে চাপান উতোর শুরু হয়ে গিয়েছে।

রানি ছাড়াও ভারতীয় দলের সবিতা পুনিয়া, শর্মিলা দেবী, রজনী, নভজ্যোৎ কৌর, নবনীত কৌর ও সুশীলা করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও দলের ভিডিয়ো বিশ্লেষক অম্রুতাপ্রকাশ এবং বিজ্ঞান বিষয়ক উপদেষ্টা ওয়েন লোম্বার্ডের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। কারোরই কোনও উপসর্গ নেই। প্রত্যেককে সাইতেই পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, সাইয়ে যেভাবে বায়ো-বাবলের ব্যবস্থা করা হয়েছে, তাতে একেবারেই সন্তুষ্ট নয় হকি ইন্ডিয়া। জানা গিয়েছে, খেলোয়াড়দের ঘরে খাবার দেওয়ার কাজে যুক্ত, এরকম তিনজন গত সপ্তাহে করোনা আক্রান্ত হন। এছাড়াও সাইয়ের কর্মীরাও নাকি এর মধ্যে সেন্টার থেকে বেরিয়েছেন, ঢুকেছেন। উল্টোদিকে সাইয়ের বক্তব্য, এই কঠিন পরিস্থিতিতে কেন খেলোয়াড়দের সাই থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল? সাইয়ের দাবি, ক্যাম্পাসের মধ্যে বেশ কয়েকজন খেলোয়াড়কে বাইরে থেকে খাবার আনিয়ে খেতে দেখা গিয়েছে। এটা বায়ো-বাবলের নিয়মবিরুদ্ধ।

সব মিলিয়ে অলিম্পিক্সের প্রস্তুতি শুরু করার আগে ঘোর সমস্যায় ভারতের মহিলা হকি দল। আর এই নিয়ে লেগে গিয়েছে সাই এবং হকি ইন্ডিয়ার মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hockey coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE