Advertisement
১৯ এপ্রিল ২০২৪
World Table Tennis Championship

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে বিদায় ভারতের! একই দিনে হার মণিকা, শরথ, সাথিয়ানের

টেবিল টেনিসে খারাপ দিন ভারতের। বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে একই দিনে হেরে গেলেন ভারতের সব প্রতিযোগী। মণিকা বাত্রা, শরথ কমলরা ব্যর্থ।

Manika Batra

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে মহিলাদের সিঙ্গলসে হেরে গেলেন মণিকা বাত্রা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:২৬
Share: Save:

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে শেষ হয়ে গেল ভারতের প্রতিদ্বন্দ্বিতা। একই দিনে সিঙ্গলসে ভারতের মণিকা বাত্রা ও ডাবলসে শরথ কমল-জি সাথিয়ান জুটি হেরে যাওয়ায় ভারতের আর কোনও প্রতিযোগী নেই প্রতিযোগিতায়।

মহিলাদের সিঙ্গলসে রাউন্ড অফ ৩২-এ পুয়ের্তো রিকোর আদ্রিয়ানা দিয়াজ়ের কাছে হেরেছেন মণিকা। ভারতীয় ব্যাডমিন্টন তারকা প্রথম গেমে জিতলেও পরের দু’টি গেমে জেতেন দিয়াজ়। চতুর্থ গেম জিতে ম্যাচে ফেরেন মণিকা। পঞ্চম গেম আবার জেতেন দিয়াজ়। সহজে হার মানেননি মণিকা। ষষ্ঠ গেম জেতেন তিনি। শেষ গেমে হয় ম্যাচের ফয়সালা। সেই গেম জিতে যান দিয়াজ়। খেলার ফল তাঁর পক্ষে ৬-১১, ১২-১০, ১১-৯, ৬-১১, ১৩-১১, ৯-১১, ১১-৩।

পুরুষদের ডাবলসে ব্যর্থ ভারতীয় জুটি। রাউন্ড অফ ১৬-এ ইংরেজ জুটি পল ড্রিঙ্কহল ও লিয়াম পিচফোর্ড জুটির কাছে হারেন শরথ-সাথিয়ান জুটি। চার গেমেই খেলার ফয়সালা হয়ে যায়। ইংরেজ জুটির পক্ষে ম্যাচের ফল ১১-৯, ৮-১১, ১২-১৪, ১০-১২। এই জুটিকে হারিয়েই ২০১৮ সালে বার্মিংহ্যামে কমনওয়েলথ গেমসে সোনা জিতেছিলেন শরথ ও সাথিয়ান জুটি।

মহিলাদের ডাবলসেও হার মানতে হয়েছে ভারতকে। রাউন্ড অফ ১৬-এ জাপানের হিনা হায়াতা ও মিমা ইটো জুটির কাছে হারেন মণিকা বাত্রা ও অর্চনা কামাথ জুটি। পর পর তিন গেমে হেরে যান তাঁরা। খেলার ফল জাপানি জুটির পক্ষে ১১-৮, ১১-৬, ১১-৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manika Batra Sharath Kamal Indian Table Tennis Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE