Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

নাইট-রাজস্থান ম্যাচের ৬ টার্নিং পয়েন্ট

নিজস্ব প্রতিবেদন
২৪ মে ২০১৮ ১৩:৪১
ইডেনের প্রথম এলিমিনেটরে রাজস্থান রয়্যালসকে ২৫ রানে হারিয়ে এ বার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি নাইট রাইডার্স। বুধবারে রাতের ম্যাচে কিন্তু প্রথম থেকেই নাইটদের আধিপত্য ছিল, এমন নয়। এক নজরে দেখে নেওয়া যাক এই ম্যাচের কিছু টার্নিং পয়েন্ট। ছবি: পিটিআই।

২৪ রানে ৩ উইকেট হারিয়ে দল যখন ব্যাকফুটে, তখন হাল ধরেন কার্তিক। ৩৮ বলে ৫২ রানের মূল্যবান ইনিংস খেলে যান। তিনি যখন আউট হন, তখন ধাক্কাটা বেশ কিছুটা সামলে উঠেছে নাইট রাইডার্স। ছবি: এএফপি।
Advertisement
ক্রিস লিন আউট হওয়ার পর বেযাট করতে আসেন শুভমান। অধিনায়কের সঙ্গে মোটামুটি ছ’ওভারে ৫৫ রানের পার্টনারশিপ গড়ে দলকে আশ্বস্ত করেন তিনি। কার্তিকের সঙ্গে রাজস্থান বোলারদের একেবারে ক্রিকেটীয় শটে পাল্টা মার দেওয়া শুরু করেন গিলই। ছবি: এপি।

ইডেনে নাইট ব্যাটিংয়ের প্রধান স্তম্ভ ছিলেন আন্দ্রে রাসেল। তাঁর ২৫ বলে অপরাজিত ৪৯ রানের ক্যামিও না থাকলে ১৬৯-এর স্কোরে পৌঁছতেই পারত না নাইট রাইডার্স। ছবি: এএফপি।
Advertisement
শেষ সাক্ষাতে রাজস্থানকে প্রায় একার হাতেই হারিয়ে দিয়েছিলেন কুলদীপ যাদব। এ দিনও ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে এক উইকেট নেন তিনি। ১৩টি ডট বল করেন তিনি।

৪ ওভারে মাত্র ২৮ রান দেন প্রসিদ্ধ কৃষ্ণ। এর মধ্যে ১৬ রান এসেছে বাউন্ডারি থেকে। অর্থাত বাকি ২০ বলে মাত্র ১২ রান দিয়েছেন এই তরুণ সিমার। রাজস্থানের রান আটকে দেওয়ার অন্যতম কারিগর তিনি। ছবি: এএফপি।

নাইটদের প্রথম ব্রেকথ্রু দেন পীযূষ চাওলা। রাহুল ত্রিপাঠিকে আউট করেন তিনি। পরে ভয়ঙ্কর হয়ে ওঠা সঞ্জু স্যামসনকে আউট করে ম্যাচে ফেরান নাইটদের। ছবি: এএফপি।