Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খেলা

যে পাঁচ জায়গায় চেন্নাইকে মাত দিল মুম্বই

নিজস্ব প্রতিবেদন
২৯ এপ্রিল ২০১৮ ১৫:৩৭
আইপিএলের হাইভোল্টেজ ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। লিগ টেবিলের একদম নীচে থাকা মুম্বই প্রায় ডু অর ডাই ম্যাচে ফর্মে থাকা চেন্নাইকে হারিয়ে জয়ে ফিরল। দেখে নেওয়া যাক ঠিক কোন পাঁচ জায়গায় মুম্বই মাত দিল চেন্নাইকে।

ওয়াটসন, রায়ুডুর ওপেনিং জুটি চেন্নাইকে প্রায় প্রতি ম্যাচে দুর্দান্ত শুরু দিয়েছে। এ দিন কিন্তু পাওয়ার প্লেতে তাঁদের কারও ব্যাটই কথা বলেনি। ১১ বলে ১২ করে আউট হন ওয়াটসন।
Advertisement
রায়ুডুর ৪৬-এর মধ্যে ছিল ৪টি ছয় ও দু’টি চার। অর্থাৎ বাউন্ডারি বাদ দিলে বাকি ২৯ বলে মাত্র ১৪ রান করেছেন তিনি। স্ট্রাইক রোটেট না করতে পারাটা বড় সমস্যা হয়েছে চেন্নাইয়ের জন্য।

মুম্বইয়ের বোলাররা উইকেট তোলার পাশাপাশি কৃপণ বোলিংও করেন। মিচেল ম্যাকক্লেনাঘ্যান ২৬ রান দিয়ে দু’টি এবং ক্রুনাল পাণ্ড্য ৩২ রান দিয়ে দু’টি উইকেট নেন। জসপ্রীত বুমরাহ কোনও উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ২৫ রান খরচ করেন।
Advertisement
অবশেষে মুম্বই টপ অর্ডারের তিন ব্যাটসম্যানই রান পেলেন। দুই ওপেনার এভিন লিউইস ৪৭, সূর্যকুমার যাদব ৪৪ এর পর রোহিত শর্মাও ৫৬ করে যান।

চলতি মরশুমে ধারাবাহিকতার অভাবে ভুগলেও এদিন অধিনায়কোচিত ইনিংস খেলে দলকে জেতান রোহিত শর্মা। ৩৩ বলে ৫৬ করে তিনিই এ দিন ম্যাচের সেরা।