Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খেলা

নাইটদের বিরুদ্ধে কেমন হতে পারে কোহালিদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
২৮ এপ্রিল ২০১৮ ১৬:০০
ছয় ম্যাচের মাত্র দু’টিতে জয়। লিগ টেবিলে স্থান সাত নম্বরে, একমাত্র দিল্লির আগে। গত ম্যাচে দুশো করেও হারতে হয়েছে চেন্নাইয়ের কাছে। এই অবস্থায় ব্যাকফুটে থাকা নাইটদের বিরুদ্ধে রবিবার প্রায় ডু অর ডাই ম্যাচে নামছে কোহালিরা। হারলে প্লে অফের রাস্তাটা খুবই কঠিন হবে কোহালিদের জন্য। এই অবস্থায় নামার আগে দেখে নেওয়া যাক কেমন হতে পারে আরসিবির সম্ভাব্য একাদশ।

কুইন্টন ডি কক: গত ম্যাচে ফর্মে ফেরার ইঙ্গিত ছিল দক্ষিণ আফ্রিকার এই মারকুটে উইকেটরক্ষকের ব্যাটে। করেছিলেন ৩৭ বলে ৫৩। আজও ওপেন করবেন তিনি। ছবি: এএফপি।
Advertisement
মনন ভোরা: চলতি আইপিএলে একটিমাত্র ম্যাচ খেলেছেন। দিল্লির বিরুদ্ধে সে ম্যাচে রান পাননি। আজ প্রথম একাদশে আসতে পারেন তিনি। ছবি: এএফপি।

বিরাট কোহালি: চেন্নাইয়ের বিরুদ্ধে ছন্দে ছিলেন না অধিনায়ক। নাইটদের বিরুদ্ধে প্রথম ম্যাচেও রান পাননি। আজ কিন্তু তাঁকে সামনে থেকে নেতৃত্ব দিতে হবে। ছবি: এএফপি।
Advertisement
এবি ডেভিলিয়ার্স: বিধ্বংসী ফর্মে রয়েছেন এবিডি। চেন্নাইয়ের বিরুদ্ধে ৩০ বলে ৬৮ করার পথে মেরেছিলেন ৮টি ছক্কা। ছবি: পিটিআই।

মনদীপ সিংহ: ভাল ফর্মে রয়েছেন পঞ্জাব, কলকাতার হয়ে খেলা এই ডানহাতি। গত ম্যাচে দলকে দুশোর গণ্ডি পার করান তিনি। ছবি: পিটিআই।

কলিন ডি গ্র্যান্ডহোম: চলতি মরসুমে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেছেন এই কিউয়ি। গত ম্যাচে বল করার সুযোগ পাননি। এই ম্যাচে প্রয়োজন হবে অলরাউন্ডার গ্র্যান্ডহোমের। ছবি: এএফপি।

পবন নেগি: এখনও পর্যন্ত আরসিবির হয়ে দু’টি ম্যাচ খেলেছেন এই বাঁহাতি অলরাউন্ডার। আজ তাঁর দলে থাকার সম্ভাবনাই বেশি।

ওয়াশিংটন সুন্দর: গত ম্যাচে প্রথম ওভারে ১৪ রান দেওয়ার পর বিরাট আর বলই দেননি সুন্দরকে। তবে এখনও পর্যন্ত ৪ উইকেট নেওয়া অফ স্পিনারের আজ দলে থাকার সম্ভাবনাই বেশি। ছবি: পিটিআই।

টিম সাউদি: চলতি মরসুমে এখনও পর্যন্ত একটিও ম্যাচ খেলেননি এই কিউয়ি পেসার। আজ তাঁর অভিষেক ঘটতে পারে। ছবি: এএফপি।

উমেশ যাদব: দুরন্ত ফর্মে রয়েছেন ভারতীয় এই পেসার। ধোনি ধামাকার রাতেও ৪ ওভারে ২৩ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। ছবি: পিটিআই।

যুজবেন্দ্র চহাল: উমেশের মতো গত ম্যাচে ভাল বল করেছেন চহালও। এ দিনের দলে তিনি নিশ্চিত। ছবি: পিটিআই।