Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

জাতীয় দলের ম্যাচ উইনার থাকছেন না কোয়ালিফায়ারে, দুশ্চিন্তায় চেন্নাই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ মে ২০১৯ ১৫:৩৫
প্রথম কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা সিএসকে শিবিরে। ছবি: পিটিআই।

প্রথম কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা সিএসকে শিবিরে। ছবি: পিটিআই।

প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের সামনে মুম্বই ইন্ডিয়ান্স। মঙ্গলবারের ম্যাচে নামার আগে চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির চিন্তা বাড়িয়েছেন কেদার যাদব।

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময়ে বাঁ কাঁধে চোট পান তিনি। খেলার শেষে চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়ে দেন, প্লে-অফের ম্যাচে খেলবেন না কেদার। ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্যের চোট ঠিক কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি। তবে সামনেই বিশ্বকাপ। সে কথা মাথায় রেখেই ঝুঁকি নিতে চাইছে না চেন্নাই সুপার কিংস শিবির। কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে কেদার যাদবের চোট উদ্বেগ বাড়াচ্ছে ভারতেরও।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলোকে জানিয়ে দেওয়া হয়েছে, যে ক্রিকেটাররা বিশ্বকাপে রয়েছেন, তাঁদের গুরুত্ব দিতে হবে। কোহালির দলের সদস্যদের চোট যাতে না লাগে, সেই দিকেই নজর দেওয়া হচ্ছে। বিশ্বকাপের জন্যই কেদার যাদবকে প্লে অফের খেলানোর ঝুঁকি নিচ্ছে না চেন্নাই।

Advertisement

আরও পড়ুন: নেতৃত্বে গলদ না দল পরিবর্তনে ভুল, নাইটদের জঘন্যতম হারের কারণ কী?

আরও পড়ুন: রাসেল গাইছেন হিন্দি গান, হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন কার্তিকরা

আজ, সোমবার কেদার যাদবের চোটের জায়গায় এক্স রে ও স্ক্যান করা হবে। ফ্লেমিং রবিবার বলেন, ‘‘কেদার আর খেলবে বলে মনে হয় না। ওর অস্বস্তি হচ্ছে। চোট গুরুতর কি না জানতে হবে। তবে দেখে খুব একটা ভাল মনে হচ্ছে না।’’

আরও পড়ুন

Advertisement