Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অনড় বিসিসিআই, আইপিএলেও ধারাভাষ্য দিতে পারবেন না মঞ্জরেকর

এর আগে দু’বার বিসিসিআইকে চিঠি লিখেছিলেন মঞ্জরেকর। অনুরোধ করেছিলেন তাঁকে যেন ধারাভাষ্যকারদের প্যানেলে ফিরিয়ে নেওয়া হয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ সেপ্টেম্বর ২০২০ ১৫:৪৯
Save
Something isn't right! Please refresh.
আমিরশাহিতে সঞ্জয় মঞ্জরেকরকে এই ভাবে দেখা যাবে না। ছবি টুইটার থেকে নেওয়া।

আমিরশাহিতে সঞ্জয় মঞ্জরেকরকে এই ভাবে দেখা যাবে না। ছবি টুইটার থেকে নেওয়া।

Popup Close

আইপিএলের ধারাভাষ্যকারদের তালিকায় জায়গা পেলেন না সঞ্জয় মঞ্জরেকর। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সাত জনের যে তালিকা তৈরি করেছে ধারাভাষ্যকারদের, তাতে নেই এই প্রাক্তন জাতীয় ক্রিকেটার।

মুম্বই মিরর পত্রিকায় প্রকাশিত এক রিপোর্ট অনুসারে সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর শুরু হতে চলা আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে সুনীল গাওস্কর, অঞ্জুম চোপড়া, হর্ষ ভোগলে, দীপ দাশগুপ্ত, রোহন গাওস্কর, মুরলী কার্তিক ও লক্ষ্মণ শিবরামকৃষ্ণাণের নাম চূড়ান্ত করেছে বোর্ড। তাঁরা সবাই আমিরশাহিতে যাবেন এবং মাঠ থেকে ধারাভাষ্য দেবেন।

এর আগে দু’বার বিসিসিআইকে চিঠি লিখেছিলেন মঞ্জরেকর। অনুরোধ করেছিলেন তাঁকে যেন ধারাভাষ্যকারদের প্যানেলে ফিরিয়ে নেওয়া হয়। তাঁর যা অভিজ্ঞতা তাতে ক্রিকেটমহল মনে করছিল মুম্বইকরের প্রত্যাবর্তন ঘটবে মাইক হাতে। কিন্তু, বোর্ড তাঁর ক্ষেত্রে অনড় মনোভাবই দেখাল। ২০১৯-২০ মরসুমের শেষ সিরিজের আগে বিসিসিআই তাঁকে সরিয়ে দিয়েছিল ধারাভাষ্যকারদের প্যানেল থেকে। সেটাই বজায় থাকল আইপিএলেও।

Advertisement

আরও পড়ুন: রায়নার পর ‘ব্যক্তিগত’ কারণে আইপিএল থেকে সরলেন হরভজনও​

আরও পড়ুন: বেশির ভাগ ম্যাচ সন্ধেবেলায়, বিশেষ প্রস্তুতি নিচ্ছে নাইট রাইডার্স

ধারাভাষ্যকার হিসেবে তিনি অবশ্য বিতর্কের মধ্যেই থেকেছেন। ইংল্যান্ডে হওয়া গত বছরের বিশ্বকাপে তিনি রবীন্দ্র জাডেজাকে ‘বিটস অ্যান্ড পিসেস’ প্লেয়ার বলে উল্লেখ করেছিলেন। পরে সাফাই দিয়েছিলেন যে ধারাভাষ্যের সময় তিনি এটা বলেননি। বরং এই মন্তব্য করেছিলেন এক এজেন্সিকে দেওয়া সাক্ষাৎকারে। গত বছর ইডেনে হওয়া বাংলাদেশের বিরুদ্ধে ঐতিহাসিক দিন-রাতের গোলাপি বল টেস্টে ফের বিতর্কে জড়ান তিনি। হর্ষ ভোগলের যোগ্যতা নিয়ে ‘অন এয়ার’ প্রশ্ন তোলেন তিনি। এর চার মাস পরে ধারাভাষ্যকারদের প্যানেল থেকে মঞ্জরেকরকে সরিয়ে দেয় বোর্ড। মার্চে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ধর্মশালায় সিরিজের প্রথম একদিনের ম্যাচে তাঁকে দেখা যায়নি। তখনই প্রকাশ্যে আসে এই খবর। মঞ্জরেকর অবশ্য তার পর চেষ্টা করেছিলেন বরফ গলার। কিন্তু তা যে গলেনি, তা বোর্ডের এই সিদ্ধান্তে প্রতিফলিত।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement