Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

ব্যক্তিগত কারণে এ বার আইপিএল থেকে সরলেন মালিঙ্গাও

খবরে প্রকাশ যে, মালিঙ্গার বাবার শরীর ভাল নেই। আগামী কয়েক সপ্তাহের মধ্যে মালিঙ্গার বাবার অস্ত্রোপচার হওয়ার কথা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ সেপ্টেম্বর ২০২০ ১২:৩৫
আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন মালিঙ্গাই। —ফাইল চিত্র।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন মালিঙ্গাই। —ফাইল চিত্র।

সুরেশ রায়নার পর লাসিথ মালিঙ্গা। মুম্বই ইন্ডিয়ান্সের পেসারও সরে গেলেন আইপিএল থেকে। রায়নার মতো তাঁরও সরে যাওয়ার কারণ ‘ব্যক্তিগত’। মালিঙ্গার পরিবর্ত হিসেবে রোহিত শর্মার দলে এসেছেন অস্ট্রেলিয়ার পেসার জেমস প্যাটিনসন।

খবরে প্রকাশ যে, মালিঙ্গার বাবার শরীর ভাল নেই। আগামী কয়েক সপ্তাহের মধ্যে মালিঙ্গার বাবার অস্ত্রোপচার হওয়ার কথা। এই পরিস্থিতিতে বাবার সঙ্গে থাকতে চাইছেন শ্রীলঙ্কার পেসার। আর তাই অগস্টে মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডের সঙ্গে তিনি আবু ধাবিতে আসেনওনি। মনে করা হচ্ছিল যে, আইপিএলের পরের দিকে তিনি হয়তো দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু গোটা টুর্নামেন্ট থেকেই সরে দাঁড়ালেন মালিঙ্গা।

মুম্বই ইন্ডিয়ান্সের মালিক আকাশ অম্বানী দলের ওয়েবসাইটে বলেছেন, “লাসিথ কিংবদন্তি। ও দলের অন্যতম স্তম্ভ। কোনও সন্দেহ নেই যে, এ বারের মরসুমে আমরা লাসিথকে মিস করব। তবে আমরা জানি যে, এই সময় শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে থাকাই ওর কাছে জরুরি।”

Advertisement

আরও পড়ুন: ধোনির দলে অব্যাহত রায়না-রহস্য সিরিজ​

আরও পড়ুন: ইস্টবেঙ্গল খেললে আইএসএলেরই গুরুত্ব বাড়বে, মনে করছেন প্রাক্তনীরা

আকাশ একই সঙ্গে স্বাগত জানিয়েছেন প্যাটিনসনকে। মুম্বই ইন্ডিয়ান্সে এখন পেস ব্যাটারির দায়িত্ব প্রধানত সামলাবেন জশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট ও প্যাটিনসন। তবে তাতেও মালিঙ্গার অভিজ্ঞতার অভাব অনুভূত হবে। আইপিএলে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন তিনি। ১২২ ম্যাচে মালিঙ্গার শিকারসংখ্যা ১৭০। গড় ১৯.৮০।

আরও পড়ুন

Advertisement